অনলাইন গেমের ফাঁদে পড়ে আত্মহত্যা মধ্যপ্রদেশের এক যুবকের

0
130



Priyanka Pal, DNI: অনলাইন গেমের ফাঁদে পড়ে ৪০ হাজার টাকা হারিয়ে আত্মহত্যা করল একটি ১৩ বছরের ছেলে। ঘটনাস্থল মধ্যপ্রদেশের ছাতারপুর জেলা। মধ্যপ্রদেশের ছাতারপুর জেলার ১৩ বছর বয়সী একটি ছেলে আত্মহত্যার অভিযোগে একটি সুইসাইড নোট রেখে যায়। যেখানে লেখা ছিল, অনলাইন গেমে ৪০ হাজার টাকা হারিয়ে সে এইরকম একটি পদক্ষেপ নিয়েছে, এমনটাই জানিয়েছে পুলিশ।

ষষ্ঠ শ্রেণির ছাত্র শুক্রবার বিকেলে ছাতারপুর শহরে তার বাড়িতেই নিজের জীবন শেষ করে। পুলিশ সুপার (ডিএসপি) শশাঙ্ক জৈন জানান, কিশোরটি একটি সুইসাইড নোট রেখে গেছে। পুলিশ কর্মকর্তারা জানায়, ওই যুবকের মা একজন নার্স, তিনি সেই সময় জেলা হাসপাতালে ছিলেন। অন্যদিকে তার বাবাও বাড়িতে ছিলেন না। তখনই এরকম একটি কান্ড ঘটিয়েছে ওই কিশোর।

পরিবারের লোক জানিয়েছে, যুবকের অ্যাকাউন্ট থেকে আর্থিক লেনদেনের বিষয়ে তার ফোনে একটি সতর্কতা পাওয়ার পর, ছেলেটির মা ফোন করে এর জন্য বকাবকি করেছিলেন। ছেলেটি তখন নিজেকে একটি ঘরের মধ্যে আটকে রাখে। কিছু সময় পরে, তার বড় বোন দেখতে পায় যে সে দরজা খুলছে না এবং তার বাবা-মাকে এ সম্পর্কে জানায়। পরে পুলিশ জানায়, যখন ঘরের দরজা খোলা হয়, তখন ছেলেটিকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে