অভিষেকের মৃত্যুর পর প্রথমবারের জন্য মুখ খুলল ব্যাবহারা কন্যা

0
107

বাবা অন্ত প্রাণ ছিল ছোট্ট মেয়েটা, কখনও ভাবেনি নিজের সবচেয়ে প্রিয় মানুষটাকে এত তাড়াতাড়ি হারিয়ে ফেলতে হবে তাকে। কথা হচ্ছে প্রয়াত টলিউড অভিনেতা অভিষেক চ্যাটার্জির (Abhishek Chatterjee) একমাত্র মেয়ে সাইনাকে (Saina Chatterjee) নিয়ে। দীর্ঘ প্রায় চার দশকের বেশি দাপিয়ে টলিউডে অভিনয় করার পর গত ২৪ শে মার্চ ঘুমের মধ্যে চিরতরে না ফেরার দেশে চলে গিয়েছেন বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম ‘হার্টথ্রব অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়।

Advertisement

অভিনেতার অকাল প্রয়াণে থমথমে গোটা টলিউড, প্রতিক্রিয়া জানিয়েছেন প্রসেনজিৎ চ্যাটার্জি, রচনা ব্যানার্জি, ঋতুপর্ণা সেনগুপ্তের মতো তারকারাও। এই ধাক্কা মাত্র ১২ বছর বয়সে সয়ে নেওয়া ছোট্ট সাইনার পক্ষে মোটেই সহজ ছিলনা। তবে বাবার মৃত্যু এক ধাক্কায় তাকে অনেকটাই বড় করে দিয়েছে।

অনেক সময় ক্যামেরায় ধরা পড়েছে কীভাবে প্রতি মুহুর্তে মাকে সামলেছে সে। এই মুহুর্তে দক্ষিণ কলকাতার একটি অভিজাত স্কুলে লেখাপড়া করছে সাইনা। এতদিন পর্যন্ত টু শব্দটিও করেনি সে, শোক সামলে খানিক স্বাভাবিক ছন্দে ফেরার চেষ্টা করছে সাইনা৷ এবার সে জানিয়েছে, বাবাই তার আইডল। তাই তার পথ অনুসরণ করেই বড় হয়ে প্রতিষ্ঠিত অভিনেত্রী হতে চায় সে, আর তার পাশে সবসময় সাপোর্ট সিস্টেম হয়ে রয়েছেন মা সংযুক্তা চ্যাটার্জি।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে