অভিষেকের শ্রাদ্ধে কটাক্ষের মুখে রাজ-ঐন্দ্রিলা

0
329

বিগত ২৪শে মার্চের সকলকটা বিনোদনপ্রেমী সকলেই চমকে গিয়েছিলেন। সকালের এল ফোটার পরেই খবর আসে প্রয়াত হয়েছেন অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। তাঁর আকস্মিক মৃত্যুর খবর প্রথমে বিশ্বাসই করতে পারেনি কেউ। এরপর যখন খবরের সত্যতা জানা যায় তখন শোকস্তব্ধ হয়ে পরে গোটা বিনোদন জগৎ। বিগত রবিবার ১১ দিনের মাথায় অভিনেতার পরলৌকিক ক্রিয়াকলাপ সারেন স্ত্রী সংযুক্ত চট্টোপাধ্যায়। সম্প্রতি অভিষেকের শ্রাদ্ধানুষ্ঠানের একটি ভিডিও নেটমাধ্যমে প্রকাশ্যে এসেছে।

Advertisement

যেখানে দেখা যাচ্ছে, প্রয়াত অভিনেতার শেষ কাজে একাধিক তারকাদের মত উপস্থিত হয়েছেন ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) ও রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। ভিডিওতে হাসতে দেখা যাচ্ছে ঐন্দ্রিলাকে। যেটা দেখে রীতিমত ক্ষুদ্ধ হয়েছেন নেটিজেনদের একাংশ। উপস্থিত সকলে মিলে গোল করে একটা জায়গা চেয়ার নিয়ে বসা হয়েছে। সেখানেই বসে থাকতে দেখা যাচ্ছ ঐন্দ্রিলাকে। সেই সময়েই রাজ চক্রবর্তী কিছু একটা বলেছেন। হয়তো সেটা শুনেই হেসে ফেলেছেন অভিনেত্রী। এই ঘটনা ক্যামেরাবন্দি হয়েছে। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হওয়ার পরেই ভাইরাল হয়ে পড়েছে। ভাইরাল ভিডিও দেখে ক্ষুদ্ধ হয়েছেন নেটিজেনরা। এক নেটিজেন রেগে গিয়ে লিখেছেন, এই প্রথম কাউকে শ্রাদ্ধে এসে হাসতে দেখলাম।

এই তারকাদের কি সবই প্রথমবার নাকি!’ তো আরেকজনের মতে, ‘দেখে তো মনে হচ্ছে রাজ চক্রবর্তী ঐন্দ্রিলা পার্টিতে এসেছে’। কেউ আবার সোজাসুজি কটাক্ষ করে লিখেছেন, ‘যতই বড় হউ না কেন, শিক্ষাটা সবসময়েই গুরুত্বপূর্ণ। ভিডিওটা দেখেই বোঝা যাচ্ছে যে নূন্যতম ভদ্রতাটুকুও নেই দুজনের’।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে