অর্জুন সিংহকে ‘সিরিয়াল কিলার’ দাগিয়ে মঞ্চ প্রত্যাখ্যান জ্যোতিপ্রিয়র, পাল্টা জবাব দিলীপ ঘোষের

0
22

ব্যারাকপুরের গান্ধী ঘাটে মহাত্মা গান্ধীর মৃত্যু বার্ষিকীর অনুষ্ঠানে রাজ্যপালের পাশে বিজেপি সাংসদ অর্জুন সিং আর সেজন্য মঞ্চেই উঠলেন না মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এই নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

রাজ্যপাল যে অনুষ্ঠানে হাজির সেখানে কেন এমন করলেন জ্যোতিপ্রিয়? মন্ত্রীর বক্তব্য, অর্জুন সিং একজন প্রফেশনাল কিলার। তাকে ডেকে এনেছেন রাজ্যপাল। তাই এমন সিদ্ধান্ত।

Advertisement

জ্যোতিপ্রিয় বলেন, “গান্ধীজির মৃত্যুদিনে আমরা এখানে এসেছি। তখন একজন প্রফেসনাল কিলারকে রাজ্যপাল পাশে বসিয়ে রেখেছেন! এটা বাংলার লজ্জা, এটা ব্যারাকপুরের লজ্জা। রাজ্যপাল আজকে গোটাটাই রাজনীতি করে গেলেন। তাই এর প্রতিবাদ করে মঞ্চ থেকে নেমে এলাম।”

জ্যোতিপ্রিয় মল্লিকের রাজ্যপালের মঞ্চ ছাড়া নিয়ে সরব হয়েছেন প্রাক্তন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। দিলীপবাবুর কথায়, “উনি কি সাধু? উনি খুনিও বটে, ভ্রষ্টাচারীও বটে। পোকা খাওয়া চাল খাইয়ে কত মানুষকে মেরে ফেলেছেন। তার পাপটা কে নেবে। ভালো চাল বাংলাদেশে পাঠিয়ে পোকা চাল আমাদের খাইয়েছেন। তার জন্য দিদি তাকে বনে পাঠিয়েছেন। আর বনে যান না বলে বাঘগুলো বারাসাতে চলে আসছে। সে কোন অধিকারে বলে অর্জুন সিং খুনি? নিজের জামাকাপড়ে দেখুন কত দাগ লেগে রয়েছে। অর্জুন সিং একজন সাংসদ। রাজ্যপাল এলে নিশ্চই যাবেন। আমিও মেদিনীপুরে এলে সৌজন্যের জন্য দেখা করতে যাব। কারণ আমি ওখানকার সাংসদ।”

এর আগে ধানকর বলেছিলেন, “রাজ্যটা গ্যাস চেম্বারে পরিনত হচ্ছে।” এদিন সেই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, “সেটা উনি ভালো জানেন। ওনার সামনে ভয়ে চিফ সেক্রেটারি আসেন না,মুখ্যমন্ত্রী, মন্ত্রী যান না,ভাইস চ্যান্সেলর আসেন না,স্পিকার বিধানসভা ছেড়ে পালিয়ে যান। এত ভয় কেন। তার সামনে দাঁড়ানোর হিম্মত নেই আপনাদের! চুরি করছেন নাকি?”

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে