আগস্ট মাসে আবার লকডাউন !! গুজবের সত্যতা ফাঁস DN India এর প্রতিবেদনে

0
129
সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন যে আগস্ট মাসের লকডাউনের জন্য তারিখগুলির কিছু পরিবর্তন করা হয়েছে

Priyanka Pal, DNI: সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন যে আগস্ট মাসের লকডাউনের জন্য তারিখগুলির কিছু পরিবর্তন করা হয়েছে এবং বাংলায় সম্পূর্ণ লকডাউনের একটি তালিকা প্রকাশ করা হয়েছে। এটি ছিল গত বছর অর্থাৎ ২০২০ সালের একটি পুরানো ভিডিও।

২০২০ সালের পুরনো ভিডিওটি মানুষ ২০২১ এর ভিডিও বলে জনে জনে শেয়ার করছেন। তাতে বাকি মানুষেরা সমস্যায় পড়ছেন। চলতি বছরের লকডাউন নিয়ে এখনও কোনো বৈঠক হয়নি ও তা সরকারি মাধ্যমে ঘোষণাও করা হয়নি। কিন্তু কিছু মানুষ আগের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন ফলে জনসাধারণের মনে বিভ্রান্তির সৃষ্টি হচ্ছে।

দয়া করে এইরকম ভিডিও বা সোশ্যাল মিডিয়ার কোনো ছবির সত্যতা যাচাই না করে শেয়ার করবেন না। মমতা বন্দ্যোপাধ্যায় এখন দিল্লিতে রয়েছেন। সেখানে একাধিক নেতা মন্ত্রীর সাথে বৈঠক করছেন তিনি। আগামী ৩০ জুলাই বাংলায় ফিরতে পারেন মাননীয়া। কার্যত চলতি বছরের লকডাউনের সময়সীমা শেষ হচ্ছে জুলাই মাসেই। তাই পরবর্তী পদক্ষেপ নিয়ে সরকারি মাধ্যমে কি সিদ্ধান্ত নেওয়া হয় তার উপর আস্থা রাখুন। আর বিভ্রান্তিমূলক এইসব ভুয়ো সংবাদের থেকে বিরত থাকুন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে