আবার শহরের বুকে প্রতারণার জাল! এবার ভুয়ো ইডি অফিসারের ফাঁদে খোদ তৃণমূল সাংসদ

0
51



প্রিয়াঙ্কা পাল,DNI: ইতোমধ্যেই রাজ্যে একের পর ভুয়ো সরকারি আধিকারিকের জালিয়াতির পর্দাফাঁস হচ্ছে। ভুয়ো আইএএস ( IAS )- এর পর ভুয়ো ইডি অফিসারের কীর্তিকলাপ প্রকাশ্যে এল এবং এবার এই প্রতারণার ফাঁদে পা দিলেন খোদ তৃণমূল সাংসদ শান্তনু সেন।

জানা গিয়েছে, ভুয়ো ইডি (ED) অফিসারের পরিচয় দিয়ে তৃণমূল সাংসদ শান্তনু সেনকে ফোন করা হয়। তারপর তার কাছ থেকে তাক চাওয়া হয় বলে অভিযোগ। ইতোমধ্যেই লালবাজারে অভিযোগ দায়ের করেছেন তৃণমূল সাংসদ। সেই অভিযোগের ভিত্তিতেই বৃহস্পতিবার রাতে গ্রেফতার করা হয় অভিযুক্ত চন্দন রায়কে।

দিন কয়েক আগে তৃণমূলের রাজ্যসভার সাংসদ শান্তনু সেনের কাছে ওই ভুয়ো ফোনটি আসে। ফোনের ওপাড় থেকে নিজেকে ইডি অফিসার হিসেবে পরিচয় দেন ওই ব্যক্তি। বলে তার নাম শান্তনু মিত্র। অভিযোগ, বিভিন্ন কারণ দেখিয়ে সাংসদ শান্তনু সেনের থেকে টাকা চায় ওই ব্যক্তি। সন্দেহ হওয়ায় লালবাজারে যোগাযোগ করেন সাংসদ।

পুলিশ সূত্রে খবর, ধৃতের বাড়ি দমদমের গোরক্ষবাসি লেনে। জেরায় পুলিশ জানতে পেরেছে এর আগেও বহু মানুষের সঙ্গে এমন প্রতারণা করেছে ধৃত। ইডি অফিসারের পরিচয় দিয়ে বহু লোকের থেকে টাকার জালিয়াতি করেছে। এরপর সেই সিমকার্ড নষ্ট করে দেওয়া হয়েছে। ধৃতের কাছ থেকে বহু সিম কার্ড উদ্ধার করেছে পুলিশ। এখন প্রশ্ন হচ্ছে কিভাবে একজন সাংসদের সাথে এমন জালিয়াতি করার সাহস পেল ওই ব্যক্তি? তবে কি নেপথ্যে কোনো রাজনৈতিক মাথা কাজ করছে কিনা এখন তাই খতিয়ে দেখবে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে