আবীর ঢুকে নষ্ট লেন্স! ক্যামেরায় তুলসী পাতা, মালা দিয়ে শ্রাদ্ধশান্তি করলেন ফটোগ্রাফার

0
13

গত কয়েক দিন আগেই ধুমধাম করে পালিত হল বসন্ত উৎসব। আর আজকাল বসন্ত উৎসবের ধরণ ও যে বদলেছে তা বলাই বাহুল্য। এখন উৎসব এ দু গাল ভর্তি আবির মেখে সাদা জামা পরে ফটো তোলা টাই বসন্ত উৎসব র ধর্ম। আর বঙ্গ সুন্দরী বা হ্যান্ডসামদের আবীর মাখা ছবি বা ভিডিওর ফটোশ্যুট করতে আজকাল মুখিয়ে থাকেন ফটোগ্রাফাররা। এরকমই এবার এক ‘রঙিন’ ছবি তুলতে গিয়েই নিজের হাতে নিজের দামি ক্যামেরার মৃত্যু ঘটিয়েছেন এক ফটোগ্রাফার।

Advertisement

ইমন চন্দ্র নাম এ সেই চিত্রকার সোশ্যাল মিডিয়ায় তার মৃত ক্যামেরার শ্রাদ্ধ শান্তির ভিডিও ভাইরাল করেছেন। ২০১৯ সালের বসন্ত উৎসব এ ফটো তুলতে গিয়ে তার লেন্স এ আবির ঢুকে গিয়ে তার ক্যামেরা নষ্ট হয়ে যায় এবং সেই সর্বনাশে ব্যাথিত হয়ে তার ক্যামেরা কে মৃত বলে ঘোষণা করেন ইমন বাবু।

মজার ছলে তিনি তার ক্যামেরার শ্রাদ্ধ শান্তি ও করেন সোশ্যাল মোডিয়ায়, যেখানে দেখা যায় যে তিনি তার ক্যামেরা তালে সাদা তোয়ালে জড়িয়ে, মালা পরিয়ে এবং লেন্স এ তুলসী পাতা দিয়ে একটি ভিডিও বানান। ক্যাপশন এ লেখেন, “কাল বসন্ত উৎসবে আবির ঢুকে Lens এ Cardiac Arrest হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।” তার এই মজার ভিডিও টি ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে