আমার চা খাবেন না, খাবেন না আমার চা! সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় চা কাকুর আমন্ত্রণ

0
194

Priyanka Pal, DNI: করোনার প্রথম ঢেউয়ের ধাক্কায় বিপর্যস্ত হয়ে গিয়েছিল গোটা দেশ। সে সময় চা পিপাসু এক ব্যক্তির ভিডিও সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়ে যায়। যেখানে তিনি বলেছিলেন, ‘আমরা কি চা খাব না, খাব না আমরা চা’। সেই ব্যক্তির নাম ছিল মৃদুল দেব। তবে সবার কাছে তিনি জনপ্রিয় হয়েছিলেন ‘চা কাকু’ হিসেবেই। তখন ট্রোলের সম্মুখীন হয়ে এবার মৃদুল দেব সাহসের সাথে খুলে ফেললেন নিজেরই একটি চায়ের দোকান। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে তা ভাইরাল হয়ে গিয়েছে।

দোকানের সঙ্গে একটি ছবি পোস্ট করে ‘চা কাকু’ লিখেছেন, “আমার নতুন দোকান। ছোট করে শুরু করলাম। যারা আমার দোকানে চা খেতে চাও চলে এসো।” এই দোকানের ঠিকানা 11/3/c বিজয়গড়, কলকাতা 700032। মৃদুল দেবের এই সরল আমন্ত্রণ এড়িয়ে যেতে পারেননি নেটনাগরিকরা। নিমিষে ভাইরাল হয়ে গিয়েছে এই ছবি।

করোনাভাইরাসের শুরুতেই ভারতে জনতা কার্ফুর ডাক দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর সেই নিয়ম না মেনেই চা খেতে বেরিয়ে পড়েছিলেন মৃদুল দেব। তখনই তার বলা আমরা কি ‘চা খাব না, খাব না আমরা চা’ সংলাপ ভাইরাল হয়ে যায়। সংক্রমণ ঠেকাতে জারি করা নিয়ম ভাঙায় নেটিজেনরা তাঁর উপর চড়াও হয়। কিন্তু তারপরেই প্রকাশ্যে আসে তার পরিচয়। জানা যায়, পেশায় দিনমজুর মৃদুলের দিন আনা দিন খাওয়া সংসার। তাই লকডাউন উপেক্ষা করেই রোজগারের টানে তাঁকে ছুটতে হয়েছে। নানা কমেডি, মিম, ভিডিয়োতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন এই চা কাকু। এবার তাঁর নতুন যাত্রার জন্য রইল শুভেচ্ছা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে