আসল জীবনে বিশ্ব সুন্দরীকেও হার মানাবে গাঙ্গুবাই, ছবি শেয়ার করলেন তার ছেলে

0
72

সুপরিচিত চলচ্চিত্র পরিচালক ‘সঞ্জয় লীলা বনসালি’ পরিচালিত ‘গাঙ্গুবাই’ (Gangubai) ছবিটি সম্প্রতি প্রেক্ষাগৃহে খুবই জনপ্রিয়তার সাথে মুক্তি পেয়েছে। এবং এই ছবিটি দর্শকদের কাছ থেকে প্রচুর ভালবাসাও পাচ্ছে। বলিউডের বিখ্যাত অভিনেত্রী “আলিয়া ভাট” (Alia Bhaat) গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি ছবিতে গাঙ্গুবাইয়ের প্রধান চরিত্রে অভিনয় করছেন। আলিয়া ভাটের দুর্দান্ত অভিনয় দর্শকদের দ্বারা প্রশংসিত হয়েছে।

Advertisement

ছবিতে আলিয়া ভাট একজন পতিতার ভূমিকায় এত সুন্দরভাবে অভিনয় করেছেন, তিনি গাঙ্গুবাইয়ের চরিত্রে প্রাণ আনতে কোনো কসরত রাখেননি। এই কারণেই আলিয়া ভাটের এই ছবিটি দেখার পর ভক্তদের কাছে তিনি এখন সবচেয়ে প্রতিভাবান অভিনেত্রী। গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি ছবিটি মুম্বাইয়ের মাফিয়া রানী গাঙ্গুবাইয়ের বাস্তব জীবনের উপর ভিত্তি করে নির্মিত একটি চলচ্চিত্র।

খবরে প্রকাশ, যে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়িকে বাস্তব জীবনে খুব সুন্দরী ছিলেন। গাঙ্গুবাইয়ের আসল নাম ছিল ‘গঙ্গা জগজীবনদাস কাথিয়াওয়াড়’, যিনি ডন গাঙ্গুবাই হওয়ার পরে সর্বাধিক জনপ্রিয়তা পেয়েছিলেন। গাঙ্গুবাইয়ের ছবি বলিউড স্টোরি নামে একটি ইনস্টাগ্রাম পেজে শেয়ার করা হয়েছে। সাদা-কালো ছবিতে দেখা গঙ্গুবাইকে দেখতে খুব সুন্দর দেখাচ্ছে এবং এই ছবিটি দেখার পরে যে কেউ ধারণা করতে পারেন যে গাঙ্গুবাই বাস্তব জীবনে কতটা সুন্দর ছিলেন।

গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি ছবিতে আলিয়া ভাটের লুক অবতারিত হয়েছে ঠিক যেমন গাঙ্গুবাইকে বাস্তব জীবনে দেখা গিয়েছিল। ছবিতে আলিয়া ভাটকে যেভাবে তার কপালে লাল বিন্দু এবং গালে কালো তিল দেখা গেছে, এই ছবিতেও গাঙ্গুবাইকে একই দেখা যাচ্ছে। সত্যিকারের গাঙ্গুবাইয়ের এই ছবিটি আজকাল সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ভাইরাল হচ্ছে এবং এই ছবিটি দেখার পরে এটি স্পষ্ট হয়ে যায় যে গাঙ্গুবাই বাস্তব জীবনে খুব সুন্দর দেখতে ছিলেন।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে