এইবার চরম ঝামেলা শুরু সিএসকের ম্যানেজমেন্টর সঙ্গে, রায়নার পর এবার জাদেজা

0
34

 

চেন্নাই সুপার কিংস এইবার বড়ো সমস্যার সম্মুখীন হতে চলেছে। এইবারের মরশুমের শুরুতে হটাৎই সিএসকের অধিনায়ক পদে রবীন্দ্র জাদেজাকে নিয়োগ করা হয়। তিনি ঠিকঠাক ভাবে দলের দায়িত্ব কাঁধে নিতে পারছিলেন না,সেটা সবারই নজরে আসে।

Advertisement

জাদেজার অধিনায়ক পদে আসার পর থেকেই দেখা যাচ্ছিলো দলের পারফরমেন্স দিন দিন খারাপ হয়ে যাচ্ছিলো। সিএসক দলের প্লে-অফে ধোকার সম্ভবনা অনেক দিন আগেই কমে এসেছিলো।

শেষের তিনটে ম্যাচ জিতে এখন চেন্নাই সুপারকিংস ৯ নং স্থানে অবস্থান করছে , তাদের পক্ষে এখন আর প্লে-অফে ঢোকা সম্ভব নয়। এইসবের মধ্যেই আবার জাদেজার হাত থেকে দলের দায়িত্ব নিয়ে ধোনির হাতে স্থানানতোর করা হল।

মহেন্দ্র সিংহ ধোনি আসতেই দলের পারফরমেন্স ঘুরতে শুরু করল। শেষ তিনটে ম্যাচের মধ্যে দুটি ম্যাচে জয়লাভ করেছে তারা। এর মধ্যেই রবীন্দ্র জাদেজা চোট পেয়ে আইপিএল প্রতিযোগিতা থেকে সরে গেলেন।

বহিঃদৃশ্য এরকম হলেও ভিতরের গল্প কিছু অন্যই শোনা যাচ্ছে। তাঁর (রবীন্দ্র জাদেজা) কাছ থেকে হটাৎ করে অধিনায়কত্ব কেড়ে নিয়ে মহেন্দ্র সিংহ ধোনিকে অধিনায়কত্ব স্থানান্তর করে দেওয়াটা, তিনি আসলে মন থেকে মেনে নিতে পারেন নি।

আসলে তিনি ব্যাথিত মনের দিক থেকে। এইসব কারণেই তিনি হয়তো চোটের কারণে দেখিয়ে দল থেকে দুরুত্ব বজায় রাখছেন। আর এই কারণেই ক্ষুব্ধ চেনাই দলের ম্যানেজমেন্টও।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে