একএর পর এক আসবে অক্ষয় কুমারের ব্লকবাস্টার হিট

0
5

 

চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা ‘রামসেতু’ সিনেমা। এই ছবির শুটিং ইতিমধ্যেই শুরু হয়েছে।এই সিনেমাতে অক্ষয় কুমারকে একজন প্রত্নতাত্ত্বিকের ভূমিকায় দেখা যাবে।

Advertisement

অক্ষয় কুমার ছাড়াও এ ছবিতে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ এবং নুসরাত ভারুচা। এই ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন অভিষেক শর্মা এবং প্রযোজনা করবে অক্ষয় কুমারের প্রযোজনা সংস্থা ক্যাপ অফ গুড ফিল্মস। এই ছবিটির সাফল্য নিয়ে বেশ আশাবাদী অভিনেতা।

ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। দক্ষিণ ভারতের সিনেমা ‘ড্রাইভিং লাইসেন্স’ এর রিমেক হতে চলেছে বলিউডে। এই ছবির নাম ‘সেলফি’। এখানে প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার এবং ইমরান হাশমি। ইতিমধ্যেই দুই তারকা এই ছবির কাজ শুরু করেছেন।

প্রথমবারে সিনেমাতে দুই তারকাকে একসাথে পর্দায় দেখতে পাওয়া যাবে। এই ছবির পোস্টার ও প্রকাশিত হয়ে গিয়েছে। ওটিটি প্লাটফর্মের জন্য এই প্রথম ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন অক্ষয় কুমার। যার নাম ‘দ্য এন্ড’। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী চলতি বছরের মার্চে শুরু হয়েছে অমিত মাসুদ পরিচালিত এই সিরিজটির কাজ।

এই ছবির জন্য বিভিন্ন দেশে সিনেমার শুটিং হবে বলে জানা গিয়েছে। ও মাই গড এর সিক্যুয়ালে অভিনয় করতে চলেছেন অক্ষয় কুমার। বেশ কিছুদিন আগে এই ছবিতে তার লুক প্রকাশ পেয়েছিল। আর সেই লুক বেশ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে।

অক্ষয় কুমারের কেরিয়ারের সবচেয়ে বড় বাজেটের সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন বলে জানা গিয়েছে। পরিচালক আলী আব্বাস জাফর পরিচালিত সিনেমাটির নাম ‘বারে মিয়াঁ ছোট মিয়াঁ’। ছবিতে অক্ষয় কুমারের সাথে আছেন টাইগার শ্রফ।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে