“একসঙ্গে থাকতে একঘেয়েমি লাগছে” এ কিসের ইঙ্গীত দিলেন অভিনেতা অনির্বাণ

0
116
Actor Anirban hinted at what it feels like to be bored with being together



রিতিকা রায়, DNI: নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বারবারই খুব বেশি কথা বলতে ভালোবাসেন না বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য্য। দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে আবদ্ধ থাকলেও কোনদিন প্রেমিকাকে নিয়ে আলোচনা করেননি টলিউড এর এই হার্টথ্রব নায়ক।

অবশেষে গত বছর নভেম্বর মাসে আইনি ভাবে বিয়ে করেন অনির্বাণ ও মধুরিমা। প্রত্যাশিতভাবে তাদের বিয়ের অনুষ্ঠানটি ছিল সাদামাটা। মধুরিমা একজন নামজাদা নাট্যশিল্পী। অনির্বাণ মধুরিমার সুখী দাম্পত্য জীবনের ঝলকও খুব একটা দেখে উঠবার সুযোগ হয়নি তার অনুগামীদের। এর কারণ হল, তারা দুজনেই সোশ্যাল মিডিয়াতে খুব একটা অ্যাক্টিভ নন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের দাম্পত্য জীবন নিয়ে মুখ খুললেন অনির্বাণ। “বিয়ের ৭ মাসের মধ্যেই একঘেয়েমি মধ্যে কাটাচ্ছি” বললেন অভিনেতা অনির্বাণ। তবে কি বিয়ের জীবনে পরিবর্তন আসলো অনির্বাণ ও মধুরিমার ? বিয়ের পর কতটা পাল্টে গিয়েছে অনির্বাণের জীবন? এই প্রসঙ্গে তার অনুগামীরা জানতে চান এই করোনা পরিস্থিতে কিভাবে জীবন কাটাচ্ছেন অভিনেতা?

এমনিতে সোজাসাপ্টা কথা বলতে ভালোবাসেন অভিনেতা। এই নিয়ে প্রশ্ন রাখা হলে তিনি জানান,” আগে আমরা একা থাকতাম , এখন একসঙ্গে থাকি। বাকি বিয়ের পর একটা বাঙালি পুরুষের জীবনে যা পরিবর্তন আসে আমারও তেমনটা এসেছে এবং সেই পরিবর্তনটা আমি বেশ ভালই উপভোগ করি। কিন্তু আমরা দুজনেই একঘেয়েমির মধ্যে জীবন কাটাচ্ছি, দুজনেই বাইরে কাজ করতে চাই কিন্তু এই পরিস্থতিতে ঘর বন্ধি। সব মিলিয়ে এক মধুর পরিবর্তন এসেছে বিয়ের পর। আমি এবং আমার স্ত্রী দুজনেই একে ওপরের সঙ্গে দারুন উপভোগ করছি। ভালো দিন কাটাচ্ছি।”
ঘুরতে ভালোবাসেন মধুরিমা। সম্প্রতি শুটিংয়ের জন্য উত্তরবঙ্গে গিয়েছিলেন অভিনেতা এবং এই ঘুরতে যাওয়াকে অনির্বাণ হানিমুন বলেছেন। অনুগামীদের জন্য ভালো খবর মুক্তি পেতে চলেছে অনির্বাণের ‘মুখোশ ‘। বিরসা দাশগুপ্তের এই ছবির মুক্তি আগামী ১৩ আগস্ট।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে