এরমধ্যেই সম্পর্কে চিড়? নুসরাতকে ভুলে নুসরাত ফারিয়ার প্রেমে পড়লেন যশ! ব্যাপারটা কি?

0
127

নুসরাতের সন্তানের বাবা হয়েছেন। আর এবার নুসরতের প্রেমে হাবুডুবু খাচ্ছেন যশ। তবে নুসরত জাহান নয় নুসরাত ফারিয়ার সঙ্গে জমবে যশের রোম্যান্স। আর পুরোটাই ঘটবে অনস্ক্রিনে। সৌজন্যে পরিচালক অংশুমান প্রত্যুষের নতুন ছবি ‘রকস্টার’। এই ছবিতে একজন রকস্টারের ভূমিকায় অভিনয় করবেন যশ।

Advertisement

প্রসঙ্গত, অংশুমান প্রত্যুষের ‘এসওএস কলকাতা’ ছবির সেটেই শুরু যশরত-এর প্রেমকাহিনি। এবারের ছবিতে এক রক শিল্পীর জীবনের উঠ-পড়া উঠে আসবে ছবিতে। স্বাভাবিকভাবেই এই ছবির গুরুত্বপূর্ণ অংশ মিউজিক। যার দায়িত্বভার থাকছে প্রতীক কুণ্ডু আর অমিত-ঈশানের উপর। ছবিটি প্রযোজনার দায়িত্বে থাকছেন অরিন্দম দাস, শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল।

বাংলা ছবিতে রকস্টার ইনবিল্ট করাকে এক্সপেরিমেন্ট বলা যেতেই পারে। পরিচালকের দাবি যশকে এর আগে কখনও এমন লুকে দেখা যায়নি। কলকাতা জুড়ে হবে এই ছবির শ্যুটিং। গিটার বাজানোটা অল্প-বিস্তর আগে থেকেই জানা আছে যশের। তবে পরিচালকের কথায়, যশের শারীরিক গঠন নাকি এই চরিত্রের জন্য একদম পারফেক্ট। পাশাপাশি আগের ছবিতে কাজের অভিজ্ঞতাও দুর্দান্ত।

কিন্তু প্রশ্ন হল নুসরত জাহানের বদলে আচমকা ওপার বাংলার নুসরাতকে কেন বাছলেন তিনি? পরিচালক জানিয়েছেন, বহুদিন ধরেই নুসরত ফারিয়ার সঙ্গে কাজের ইচ্ছা ছিল তাঁর। এই চরিত্রটি একদম পারফেক্ট ‘পটাকা’ গার্লের জন্য। পাশাপাশি এই ছবির সঙ্গে বাংলা ছবির জগত পাকে নতুন এক জুটিকে। সেটাই বা কম কী!

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে