এলাকার মানুষের দুয়ারে পৌঁছাতে ভরসা টোটো, বললেন বলাগড়ের বিধায়ক

0
65

বিধায়ক হয়েই তাক লাগিয়ে দিলেন বলাগড়ের নবনির্মিত তৃণমূল বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী। এলাকার সাধারণ মানুষের স্বার্থে নয়া উদ্যোগ নিলেন তিনি। পেটের দায়ে একসময় রিকশা চালিয়েছেন এই ব্যক্তি। বিধায়ক পদে অবস্থানের পর নিজের বাহন নিয়েই নেমে পড়লেন মানুষের সহায়তায়। তিনি জানান, মানুষের কথা শোনা এবং সাধ্যমত তাদের সাহায্য করাই তার একমাত্র উদ্দেশ্য। তাই মানুষের কাছে পৌঁছে যেতে নিজের সাধ এবং সামর্থ দিয়ে কেনা টোটোকেই বাহন করলেন বিধায়ক।

বিধানসভার বিধায়কদের বৈঠকের সময় বিধানসভা চত্বরে দেখা যায় দেশি থেকে বিদেশি হরেক রকমের দামি গাড়ি। এবার সেই স্রোতের বিপরীতে সাঁতার কাটলেন মনোরঞ্জন বাবু। তিনি এতটাই ব্যতিক্রমী, নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার সময়ও তার সঙ্গী ছিল তিন চাকার বাহন, সেই রিক্সাটি। বিধায়ক হওয়ার পর বুধবার একটি টোটো কেনেন তিনি। তিনি জানিয়েছেন, মানুষের আশীর্বাদ, দয়া এবং দানের কারণে নিজের একটি বাহন হল। এই বাহন নিয়েই পৌঁছে যাব এলাকার মানুষের দুয়ারে।

মনোরঞ্জন বাবু বলেছেন, আমি গরিব মানুষ। দামী গাড়ি কেনার ইচ্ছে বা সামর্থ্য আমার নেই। আর বলাগড় বিধানসভার একটি বড় অংশ গ্রামীণ। টোটো করেই সেখানকর প্রত্যন্ত এলাকাগুলিতে পৌঁছে যেতে চান নবনির্মিত বিধায়ক। নিজের ব্যাটারি চালিত বাহনকে তিনি পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদ বলেও আখ্যায়িত করেছেন।

By Sukanya

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে