এসএসসি মামলায় সিবিআই-এর মুখোমুখি চার কর্তা, ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর অবশেষে মুক্তি

0
19

৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর সোমবার রাত এগারোটায় CBI দফতর থেকে বেরোতে দেখা গেল এসএসসি এর উপদেষ্টা কমিটির চার প্রাক্তন সদস্যকে। সোমবার সন্ধ্যেয় নিজাম প্যালেসে নিয়ে যাওয়া হয় তাঁদের। সেখানেই সিবিআই -এর ম্যারাথন জেরার মুখে পড়েন তাঁরা। এই চারজনের মধ্যে ছিলেন শিক্ষামন্ত্রীর আপ্তসহায়ক এবং ওএসডি।

Advertisement

সুকান্ত আচার্য, প্রবীর কুমার বন্দ্যোপাধ্যায়। ছিলেন শিক্ষা দফতরের তৎকালীন ডেপুটি ডিরেক্টর অলোক সরকার এবং শিক্ষা দফতরের আরেক আধিকারিক তাপস পাঁজা। স্কুলে শিক্ষক ও শিক্ষাকর্মী নিয়োগ দুর্নীতি মামলায় উপদেষ্টা কমিটির চার সদস্যকে মঙ্গলবার দুপুরের মধ্যেই সিবিআইয়ের কাছে নিয়ে যেতে হবে। এমনই নির্দেশ দিয়েছিলেন কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের একক বেঞ্চ।

স্কুলে শিক্ষক ও শিক্ষাকর্মী নিয়োগ দুর্নীতি মামলায় ৯৮ জনের নিয়োগের ক্ষেত্রে দুর্নীতি হয়েছিল বলে অভিযোগ ওঠে। এর আগে কমিশনের প্রাক্তন উপদেস্তা শান্তি প্রসাদ সিনহাকে জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই। তবে তার- জিজ্ঞাসাবাদে উচ্চ আদালতের স্থগিতাদেশ মিললেও এই চারজনের জিজ্ঞাসাবাদে তেমন কিছু মেলেনি। ফলে সিবিআই এর মুখোমুখি হতেই হল তাঁদের। জিজ্ঞাসাবাদ পর্বের পর রাত ১১ টায় নিজাম প্যালেস থেকে বেরোতে দেখা গেল তাঁদের।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে