কড়া পদক্ষেপ বিজেপির, চিঠি দিয়ে তিন প্রভাবশালী নেতাকে বহিষ্কার গেরুয়া শিবিরের

0
164
The BJP has taken drastic steps

প্রিয়াঙ্কা পাল, DNI: রাজ্যের দলের অবস্থান নিয়ে দিল্লিতে বৈঠক করতে চলেছেন সভাপতি জেপি নাড্ডাএবং রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আর তার মধ্যেই বিজেপির তরফে বিক্ষুব্ধ বার্তা দিয়ে দলের তিন নেতাকে বহিষ্কারের কথা জানানো হল।

বহিষ্কৃত নেতাদের মধ্যে রয়েছেন, এসসি মোর্চার সাধারণ সম্পাদক স্বপন বাউড়ি, কাশীপুর বিধানসভা এলাকায় আইটি সেলের কনভেনর শুভদীপ প্রামাণিক এবং বলরামপুর বিধানসভার সভাপতি অশ্বিনী সিং সর্দার।

দলের তরফে তাদের বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে তা হল, স্বপন বাউড়ি এবারের বিধানসভা নির্বাচনে দলের নির্দেশ অমান্য করেছেন। অশ্বিনী সিং সর্দারও বলরামপুর বিধানসভা থেকে দলের অবমাননা করেছেন। অন্যদিকে শুভদীপ প্রামাণিক সোশ্যাল মিডিয়ায় দল ও নেতাদের সম্পর্কে কুরুচিকর মন্তব্য করেছিলেন।

নিজেদের বিরুদ্ধে ওঠা দলবিরোধী কাজের অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত তিন নেতাই। স্বপন বাউড়ির অভিযোগ, দলের প্রকৃত কর্মীদের কোনও মর্যাদা নেই। দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে অন্ধ ধৃতরাষ্ট্র বলেও আক্রমণ করেছেন তিনি। অশ্বিনী সিং সর্দারের অভিযোগ, তিনি দলের সঙ্গে যুক্ত প্রায় ৩০ বছর ধরে। এখন দলে পুরনো কর্মীদের কোনও মর্যাদা নেই। অন্যদিকে শুভদীপ প্রামাণিকের দাবি, তিনি সোশ্যাল মিডিয়ায় দল বিরোধী কোনও মন্তব্য করেননি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে