কর্মীদের সমস্যার কথা শুনতে দলীয় নেতা-মন্ত্রীদের জন্য রুটিন তৈরি করল তৃণমূল

0
18

 

রাজ্য দফতরে আসা কর্মীদের সমস্যার কথা শুনতে দলীয় নেতাদের জন্য এই রুটিন বেঁধে দিল তৃণমূল কংগ্রেস। সপ্তাহ জুড়ে কোন নেতা কোন বিষয়ে কথা বলতে রাজ্য দফতরে থাকবেন, একেবারে নোটিস আকারেই সেই বিজ্ঞপ্তি প্রকাশ করলেন দলীয় নেতৃত্ব। দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী ও মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় সেই তালিকায় নেই।

Advertisement

দল ও প্রশাসনিক নানা কাজে দলীয় কর্মীদের সহযোগিতায় ফের নেতাদের রাজ্য দফতরে বসার এই নিয়ম বেঁধে দিল তৃণমূল। দলের পাশাপাশি কয়েকটি শাখা সংগঠনের নেতাদের এই তালিকায় রাখা হয়েছে।

দলের চার গুরুত্বপূর্ণ মন্ত্রী অরূপ বিশ্বাস, ফিরহাদ হাকিম, ব্রাত্য বসু, শশী পাঁজা ও চন্দ্রিমা ভট্টাচার্যও সপ্তাহে এক দিন করে জেলা থেকে আসা নেতা-কর্মীদের সমস্যা শুনবেন। প্রয়োজন মতো পরামর্শও দেবেন।

রাজ্যব্যাপী শিক্ষক সংগঠনের সদস্যদের সঙ্গে যোগাযোগ রক্ষায় রাখা হয়েছে প্রাথমিক, উচ্চ মাধ্যমিক ও কলেজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সংগঠনের নেতাদের।

তাঁদের মধ্যে আছেন অশোক রুদ্র, দিব্যেন্দু মুখোপাধ্যায় এবং কৃষ্ণকলি বসু। দৈনন্দিন রাজনীতি ও সংগঠন নিয়ে নেতা-কর্মীদের কথা শুনবেন সব্যসাচী দত্ত, শুভাশিস চক্রবর্তী, পার্থ ভৌমিক, সমীর চক্রবর্তী, বৈশ্বানর চট্টোপাধ্যায়রা।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে