কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্ক ঘিরে জল্পনা, পুলিশের দ্বারস্থ হলেন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়, পাল্টা আক্রমণ কাঞ্চন মল্লিকের

0
111

টলিউডে যেন একের পর এক সম্পর্কে ভাঙন ধরছে। নিখিল – নুসরত প্রসঙ্গ শেষ হতে না হতেই উঠে এসছে অভিনেতা তথা উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক ও টেলি অভিনেত্রী শ্রীময়ীর চট্টোরাজের নাম। কানাঘুষো শোনা যাচ্ছে তারা দুজন নাকি সম্পর্কে জড়িয়েছেন। আর এই জন্যই নাকি ফাটল ধরেছে কাঞ্চন আর পিঙ্কির বৈবাহিক সম্পর্কে। আর এই বিষয়ে এবার মুখ খুলেছেন কাঞ্চনের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।

কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্ক নিয়ে সরাসরি কিছু না বললেও বাবার দায়িত্ব সঠিকভাবে কাঞ্চন পালন করছেন না বলে বিস্ফোরক অভিযোগ করেন স্ত্রী পিঙ্কি। চেতলায় বান্ধবীকে নিয়ে কাঞ্চনের বিরুদ্ধে হেনস্তার অভিযোগও এনেছেন তার স্ত্রী। তিনি জানান, তাকে গাড়ি থেকে জোর করে টেনে নামানোর চেষ্টা করা হয়। এমনকি তাকে বারবার হুমকিও দেওয়া হয়। মাত্র আট বছর বয়সি ছেলে কান্নাকাটি করলেও কাঞ্চন তাতে পাত্তা দেননি বলে অভিযোগ। এই ঘটনায় নিউ আলিপুর থানায় এফআইআর দায়ের করেছেন পিঙ্কি। অভিযোগ খতিয়ে দেখছে পুলিশ।

এবার পাল্টা আক্রমণ করলেন কাঞ্চন মল্লিকও। এই ঘটনা সামনে আসতেই বিধায়কের দাবি, বিধায়ক হবার পরই কেনো এসব অভিযোগ উঠছে তার বিরুদ্ধে ও হেনস্তা প্রসঙ্গে বলেন , পিঙ্কিই নাকি তাকে এবং শ্রীময়ী চট্টরাজকে আক্রমণ করেন। তিনি এও জানান “আমাকে ও শ্রীময়ীর দিকে যেভাবে তেড়ে এসেছিল ও, তা ঠিক নয়। তাই আমি আইনানুগ ব্যবস্থা নিয়েছি।”

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে