কারিনার বেড়ে গেছে লোভ চাই অনেক বেশি পারিশ্রমিক

0
36

 

বলিউডে এমন অনেক অভিনেত্রী আছেন যারা বহু বছর ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন কিন্তু তাদের নিয়ে এত মাতামাতি দেখা যায় না। আবার এই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে পারিশ্রমিক নিয়েও থাকে বিরাট পার্থক্য। আর এবার এই নিয়ে মুখ খুললেন বলিউডের করিনা কাপুর খান(Kareena Kapoor Khan)।

Advertisement

এই পারিশ্রমিকের প্রসঙ্গ নিয়ে রীতিমতো গর্জে উঠেছেন নবাব পত্নী। মুম্বাইয়ের(Mumbai) একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করিনা কাপুর খান, আলিয়া ভাট, করণ জোহর আবার বলিউডের খিলাড়ি কুমার।

সেখানের একটি প্যানেল ডিসকাশনে করিনা এবং অক্ষয় দুজনেই মহিলা এবং পুরুষের পারিশ্রমিক নিয়ে মতামত প্রকাশ করেছেন। সেখানে করিনাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে অন্য মহিলা অভিনেতারা যেমন প্রযোজনা নিয়ে এগোচ্ছে তিনি সেই কাজ করছেন না কেন? পরে তিনি বলেন যে অক্ষয় কুমারের মতো পারিশ্রমিক পেতে চান।

এই মুহূর্তে বলিউডে অক্ষয় কুমারকে সর্বাধিক পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতা হিসেবে ধরা হয়। এরপরই তিনি জানিয়ে দেন যে একটি সিনেমা ছেড়ে চলে যাওয়ার পেছনে অনেক কারণ থাকে। শুধুমাত্র পারিশ্রমিকের দ্বিচারিতার জন্য কেউ সিনেমা ছেড়ে চলে যায় না।

তিনি যেকোনো প্রযোজককে বারবার বলেন যে তার বিপরীতে অভিনয় থাকুক না কেন তার সমান পারিশ্রমিক যেন তিনি পান। অক্ষয় হোক কিংবা যে কোন পুরুষ তারকা তার বিপরীতে থাকলে তার সমান পারিশ্রমিক চেয়েছেন করিনা কাপুর খান।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে