খালি গলায় ‘ইন্ডিয়ান আইডল’ মাতিয়েছিল ছোট্ট অরুনিতা, দেখুন ভাইরাল ভিডিও

0
82

আধুনিক যুগে নিত্যদিন আমরা সোশ্যাল মিডিয়ার দ্বারা অনেক ঘটনা শুনতে পেয়ে থাকে। আমরা আমাদের ব্যস্ততার জীবনে দিনের বেশিরভাগ সময়টাই সোশ্যাল মিডিয়ার উপর ব্যয় করে থাকি। সোশ্যাল মিডিয়া হচ্ছে আমাদের বর্তমান যুগের এক অস্ত্র।যার দ্বারা মানুষ প্রতিদিন প্রতিনিয়ত নানান ধরনের কাজ করে থাকেন। এই সোশ্যাল মিডিয়াই আমাদের নিত্যদিন নানারকম ঘটনার সম্মুখীন করায়। বাড়িতে বসেই আমরা এই সোশ্যাল মিডিয়ার দ্বারা রোজ নানান রকমের ঘটনা অনুসরণ করে থাকি।

Advertisement

যেমন এখানে আমরা দেখতে পাচ্ছি বিখ্যাত গায়িকা “অরুনিতা কাঞ্জিলাল”-র ছোটবেলার একটি গানের ভিডিও। জি বাংলার একটি বিখ্যাত রিয়ালিটি শো ‘সা রে গা মা পা’ -এ যেখানে রয়েছেন অনেক বড়ো বড়ো জাজেস যেমন “কুমার শানু”,”জিৎ গাঙ্গুলী”,”আকৃতি কক্কর”তাদের সামনে “অরুনিতা কাঞ্জিলালে”র একটি চোখ-ধাঁধানো ভিডিও আমরা দেখতে পাচ্ছি। যেখানে তিনি টলিউডের বিখ্যাত পুরনো গান “চুপি চুপি ভালোবাসা “গানটি গেয়েছেন।এই ভিডিওটিতে আমরা দেখতে পাচ্ছি তিনি খুবই ছোট বয়সে একটি দারুন গান গেয়ে সকলকে মুগ্ধ করে দিয়েছেন। আর তার সাথে রয়েছে ‘সা রে গা মা পা’ -এর ২০১৬ উইনার “কুশল পাল”। তারা দুজনই তাঁদের অপূর্ব গানের গলা দিয়ে জাজেস দের মন জয় করে নিয়েছেন।

আমরা আহলে দেখতেই পাচ্ছি এই ভিডিওটিতে অরুনিতা কাঞ্জিলালের এক অপূর্ব ছোটবেলার গানের ভিডিও যেখানে তিনি সকলের মন জয় করে নিয়েছেন।আর সকলেই তাঁর গানের প্রশংসা করে ভরিয়ে দিয়েছেন। ভিডিওটি ‘ARUNITA KANJILAL FANCLUB’ নামক ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। যেটি তার নিজের ইউটিউব চ্যানেল। ভিডিওটির বর্তমান দর্শক ২৯৫ হাজারেরও বেশি। ভিডিওটি কে লাইক করেছেন ৫ হাজারেরও বেশি মানুষ।ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসামাত্রই মানুষের মধ্যে অনেক চাঞ্চল্য ছড়িয়ে দিয়েছে। ভিডিওটি দেখে এবং তার গানের গলা শুনে সকল মানুষ মুগ্ধ হয়ে পড়েছেন।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে