খেলরত্ন পুরস্কারের জন্য মনোনীত হলেন অশ্বিন-মিতালি ও সুনীল

0
74
খেলরত্ন পুরস্কারের জন্য মনোনীত হলেন অশ্বিন-মিতালি ও সুনীল

এই বছরের রাজীব গাঁধী খেলরত্ন পুরস্কারের জন্য মনোনীত হলেন অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন ও ভারতের মহিলা ক্রিকেটার মিতালি রাজ ও ভারতীয় ফুটবলের অধিনায়ক সুনীল ছেত্রী। বিসিসিআইয়ের তরফ থেকে ইতিমধ্যে অশ্বিন এবং মিতালি রাজের নাম পাঠানোর ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আবার ভারতীয় দলের অধিনায়ক সুনীল ছেত্রীর নাম খেলরত্ন পুরস্কারের জন্য পাঠাতে চলেছে এআইএফএফ।

গত বছর রাজীব গাঁধী খেলরত্ন পুরস্কারে সম্মানিত হয়েছিলেন টিম ইন্ডিয়ার সহ অধিনায়ক রোহিত শর্মা, প্যারা অ্যাথলিট মারিয়াপ্পান থাঙ্গাভেলু ও টেবিল টেনিস চ্যাম্পিয়ন মনিকা বাত্রা ও মহিলা কুস্তিগীর বিনেশ ফোগাত এবং হকি খেলোয়াড় রানি রামপাল।

টেনিস, বক্সিং, কুস্তি সংস্থাগুলির পাশাপাশি বিসিসিআই-ও নাম পাঠিয়েছে বলে জানা গেছে। অন্যদিকে, ওড়িশা সরকার দ্যূতি চাঁদের নাম রাজীব গাঁধী খেলরত্ন পুরস্কারের জন্য সুপারিশ করেছেন।

এক বোর্ড কর্তা জানিয়েছেন, “নিজেদের মধ্যে আলোচনার পর আমরা অশ্বিন এবং ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের নাম রাজীব গান্ধী খেলরত্ন পুরস্কারের জন্য পাঠানোর সিদ্ধান্ত নিয়েছি। এছাড়া শিখর ধাওয়ান, জসপ্রীত বুমরাহ এবং কেএল রাহুলের নাম অর্জুন পুরস্কারের জন্য পাঠানোর সিদ্ধান্ত নিয়েছি।”

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে