গরুপাচার কাণ্ডে সিবিআই তলব, বীরভূম থেকে কলকাতায় অনুব্রত

0
21

গরুপাচার কাণ্ডে তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে সিবিআই তলব করেছে। বুধবার সেই দেখা করার দিন। তার ঠিক ২৪ ঘণ্টা আগে কলকাতায় পৌঁছলেন অনুব্রত। সিবিআইয়ের কাছে যেতেই কি তিনি শহরে এসেছেন?

Advertisement

তাঁর ঘনিষ্ঠমহলের ধারণা, বুধবার নিজাম প্যালেসে গিয়ে সিবিআই তদন্তকারীদের সামনে হাজিরা দেবেন তিনি। মঙ্গলবার দুপুর সাড়ে তিনটে নাগাদ বোলপুরের বাড়ি থেকে রওনা দেন তিনি। তাঁর সঙ্গে ছিলেন নিরাপত্তারক্ষীরা। সন্ধ্যা সাড়ে ছ’টার কিছু আগে চিনার পার্কের একটি আবাসনে পৌঁছন অনুব্রত।

বুধবার সিবিআইয়ের কাছে হাজিরা দেওয়ার কথা তাঁর। তার আগের দিন কলকাতায় অনুব্রতের উপস্থিতি ঘিরে জল্পনা তৈরি হয়েছে। চিনার পার্কের আবাসনের বাইরে সাংবাদিকদের ভিড়ও ছিল। তবে কারও সঙ্গে বাক্য বিনিময় করেননি অনুব্রত। ভিড় এড়িয়েই আবাসনে ঢুকে যান তিনি। তাঁর ঘনিষ্ঠ মহলের ধারণা, সিবিআইয়ের ডাকে সাড়া দিয়েই তাঁর কলকাতায় আসা।

তবে অনুব্রতর কলকাতা সফর ঘিরে অন্য জল্পনাও রয়েছে। একটা অংশের মতে, অনুব্রত চিকিৎসার কারণে কলকাতায় এসেছেন। কারণ এর আগে শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে সিবিআই দফতরে হাজিরা দেননি তিনি।

আবার অনেকের ধারণা, চিকিৎসার কারণে বুধবার তিনি না-ও যেতে পারেন। দলের কাজে তিনি কলকাতায় এসেছেন বলেও কারও কারও ধারণা। এই নিয়ে চতুর্থ বার অনুব্রতকে গরুপাচার মামলায় তলব করা হয়েছে।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে