‘গৌরী এলো’ সিরিয়াল নিয়ে কটাক্ষ – ‘সিরিয়ালে ছেলেরা ঠেকায় পরে বিয়ে করে কেন?’ – প্রশ্ন নেটিজেনদের

0
74

বাঙালি দর্শকদের বিনোদন মানেই সন্ধ্যে হলেই সিরিয়াল। বিভিন্ন ধরণের কাহিনী তুলে ধরা হয় বিভিন্ন চ্যানেল এ। বিগত কয়েক মাস এ প্রায় অনেক ধরণের সিরিয়াল শুরু হয়ে গিয়েছে নানান চ্যানেল এ। ঠিক তেমনি জী বাংলা য় শুরু হয় এক নতুন নাটক ‘ গৌরী এলো ‘ নাম এ। কিন্তু সিরিয়াল শুরু হওয়ার কিছু দিনের মধ্যেই নেটিজেনরা এক প্রকার নালিশ জানান কাহিনী নিয়ে।

Advertisement

‘গৌরী এল’ সিরিয়ালের কাহিনী অনুযায়ী অন্ধ বিশ্বাস নয় বরং মনের ভক্তি ও বিজ্ঞানের মেলবন্ধন তুলে ধরা হবে। অর্থাৎ একঘেয়ে সিরিয়ালের থেকে একটু আলাদা কিছু দেখানো হবে বলে জানানো হয় দর্শকদের। কিন্তু কিছুদিন যেতেই আর পাঁচটা সিরিয়ালের মতই একই ট্রাকে ঢুকে পড়েছে সিরিয়াল। এমনটাই মত নেটিজেনদের।

প্রতিটা সিরিয়ালেই কিছুদিন যেতে না যেতেই বিয়ে হয়ে যায়। আর খুবই অস্বাভাবিক ভাবেই হয় বিয়েগুলো। কখনো মালা উড়ে গিয়ে পরে গলায়, কখনো উড়ন্ত সিঁদুর সিঁথি রাঙিয়ে দিয়ে যায়। এছাড়াও আরও একটা জিনিস লক্ষণীয় সেটাহল একপ্রকার ঠেলায় পরে বিয়ে করতে বাধ্য হতে দেখা যায় সিরিয়ালের নায়কদের। সম্প্রতি সিরিয়ালের এই প্লটের বিরুদ্ধে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

একিভাবে ‘গৌরী এল’ সিরিয়াল এ দেখা যাচ্ছে, গৌরিকে বিয়ে দিতে হবে নাহলে গ্রামছাড়া করার হুমকি দেওয়া হচ্ছে নায়ক কে । অর্থাৎ শীঘ্রই গৌরির সাথে নায়কের বিয়ে হবে। এই প্রমো দেখার পরেই এক নেটিজেন প্রশ্ন তুলেছেন, ‘সব সিরিয়ালে ছেলেরা ঠেকায় পরে বিয়ে করে কেন?’

কয়েক নেটিজেনদের মন্তব্য, ‘সবসময় বিয়েটাই কেন দেখান আপনারা এইভাবে। অন্য ভাবেও তো সমস্যার সমাধান করা যায়। সব সিরিয়েলগুলো সেই এক ঘটনা। একটি অন্যরকম করুন, যাতে দর্শকরা আকর্ষিত হয়।’

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে