‘ছিল রুমাল হয়ে গেল বেড়াল’, নলোকের মুখে হাসি ফোটালো অরিন্দম

0
12

বর্তমান এ প্রত্যেকদিন এ বাড়ছে বাংলা সিরিয়াল এর চাহিদা।
তাই দর্শকদের মনোরঞ্জন এর জন্যে প্রায় নতুন নতুন সিরিয়াল শুরু হয়েছে। সেইসাথে রয়েছে টিআরপির (TRP) লড়াই, যার জেরে এখন অবস্থাটা খানিকটা এ বলে আমায় দেখ তো ও বলে আমায় দেখ। একের পর নতুন সিরিয়াল তো আছেই, সেইসাথে রয়েছে টি আর পি চার্টে নজরকাড়া রেটিং পয়েন্ট।

Advertisement

ষ্টার জলসায় শুরু হয়েছে নতুন এক বাংলা সিরিয়াল ‘গোধূলি আলাপ ‘। এই সিরিয়ালে অসম বয়সী দুজন মানুষের এক এক সুন্দর দাম্পত্য জীবনের কাহিনী তুলে ধরা হয়েছে দর্শকদের জন্য। তাই সিরিয়ালের প্রথম প্রোমো সামনে আসতেই ব্যাপক শোরগোল পড়ে গিয়েছিল চারদিকে। সিরিয়াল শুরুর এক সপ্তাহের মধ্যেই এই ধারাবাহিকে দেখা গিয়েছে শহরের নামি অ্যাডভোকেট অরিন্দম রায়ের সাথে বিয়ে হয়েছে গ্রামের অল্প বয়সী নোলকের।

সিরিয়ালে অ্যডভোকেট অরিন্দম বসুর চরিত্রে অভিনয় করছেন প্রবীণ অভিনেতা কৌশিক সেন। আর তাঁর বিপরীতে পেশায় বহুরূপী গ্রামের মেয়ে নোলকের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে একেবারে নতুন অভিনেত্রী সোমু সরকার কে। কিন্তু বয়সের বিস্তর ফারাক থাকা একজন অভিনেতা যে কিনা দেখতে গেলে বাবার বয়সী তার সাথে অল্প বয়সী নায়িকার এই প্রেমের গল্প নিয়ে শুরু থেকেই দর্শকদের প্রশ্নের মুখে পড়েছিলেন এই ধারাবাহিকের নির্মাতারা।

অভিজ্ঞ অভিনেতা কৌশিক সেনের নতুন নায়িকা সোমু সরকার পাল্লা দিয়ে যেভাবে অভিনয় করছে তা দেখে দারুণ প্রশংসা করেছেন দর্শক। এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের একটি ভিডিওতে দেখা গিয়েছে নোলকের কান্না থামাতে এক মজার কান্ড করল তার স্বামী অরিন্দম। পকেট থেকে রুমাল বার করে সুকুমার রায়ের বিখ্যাত ‘হযবরল’ – ‘ছিল রুমাল হয়ে গেল বেড়াল’ বলে নোলকের মুখে হাসি ফোটাতে দেখা যায় অরিন্দম কে।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে