ছোটোবেলায় কেমন ছিলেন ন্যাশনাল ক্রাশ রশ্মিকা মন্দানা? জানুন তার সম্পত্তির পরিমাণ

0
78

ভারতের জাতীয় ক্রাশ রস্মিকা মন্দানা তার ‘পুষ্পা দ্যা রাইজ’ চলচ্চিত্রের পর থেকে আরও অনেক বেশি শিরোনামে আসছেন। 1996 সালের 5 এপ্রিল ভিরাজপেটে জন্মগ্রহণ করা 25 বছর বয়সী এই অভিনেত্রী অল্পবয়সেই অনেক খ্যাতি অর্জন করেছেন।

Advertisement

2016 সালে ‘কিরিট পার্টি’ চলচ্চিত্রে তাকে প্রথমবার পর্দায় দেখা গিয়েছিল। এই ছবিটি সুপার হিট হয়েছিল। এরপর তাকে গীত গোবিন্দম, ডিয়ার কমরেড, ভীষ্ম,পোগরু, চলো ইত্যাদি সিনেমায় অভিনয় করতে দেখা যায়।

সম্প্রতি তার ছোটবেলার কয়েকটি ছবি ভাইরাল হয়ে ফের লাইমলাইটে উঠে এসেছেন অভিনেত্রী। যেগুলির মধ্যে কোনটিতে তাকে নাচতে আবার কোনোটিতে তাকে অভিনয় করতে দেখা যাচ্ছে। ছোটবেলা থেকেই রস্মিকা খুব মিষ্টি দেখতে ছিলেন। ছোটবেলা থেকেই নাচ ও অভিনয়ের প্রতি তার অগাধ আগ্রহ ছিল।

বর্তমানে মিডিয়ায় তার ফ্যান ফলোইং এখন বিপুল। সেই কারণে তাকে ন্যাশনাল ক্রাশ বলা হচ্ছে। বর্তমানে রস্মিকা তার পরিবারকে নিয়ে 8 কোটি টাকা দামের এক বিলাসবহুল বাংলোয় থাকেন। তাছাড়া মুম্বাই ও গোয়াতেও তার বিলাসবহুল বাড়ি রয়েছে। শুধু বাড়ি নয় গাড়ির প্রতিও তার রয়েছে তার বিশেষ শখ। তার কাছে 50 লক্ষ টাকা দামের মার্সিডিজ বেঞ্জ সি ক্লাস, 40 লক্ষ টাকার অডি Q3, টোয়োটা ইনোভা, রেঞ্জ রোভার এবং হুন্ডাই ক্রেতার মত অনেক দামি দামি গাড়ি রয়েছে।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে