জিতু-নবনীতার বিচ্ছেদ ঘটতে চলেছে খুব শীঘ্রই, জেনে নিন আসল সত‍্যিটা

0
18

টলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে জিতু- নবনীতার বিচ্ছেদ ঘটতে চলেছে খুব শীঘ্রই। এর আগেও ২০২১ সালে একাধিক টলি তারকার আলাদা হয়েছেন। যেমন নুসরাত জাহান-নিখিল জৈন, শ্রাবন্তী চট্টোপাধ্যায়-রোশন সিং, ইন্দ্রনীল-বরখা, দেবলীনা- তথাগত, অনুপম- পিয়া প্রমুখ কাপেলরা। জিতু নবনীতার ডিভোর্সের খবর সত্যি না মিথ্যে সেটাই এখন দেখার। এই খবর নিয়েই সোশ্যাল মিডিয়া সরগরম।

Advertisement

সম্প্রতি টলিপাড়ার গুঞ্জনে শোনা যাচ্ছে, এক ধারাবাহিকে দুজনকে এক সঙ্গে অভিনয়ের অফার দেওয়া হয়েছিল। কিন্তু সেই অফার ফিরিয়ে দিয়েছিলেন জিতু। তবে এই লাভবার্ডস জানান, তাঁদের কাছে একসাথে অভিনয় করার মতো কোনো অফার আসেনি।

শোনা যাচ্ছে, চলতি বছরের মার্চ মাসেই তাঁরা কাশ্মীর যাচ্ছেন। সেখান থেকে ফিরে এসেই তাঁরা ঠিক করবেন দুজন দুজনার সঙ্গে এই সম্পর্ক টিকিয়ে রাখতে পারবেন কিনা! অর্থাৎ তাঁরা আলাদা হবে নাকি আবার বিয়ের পিঁড়িতে বসবেন।

উল্লেখ‍্য, এই মুহূর্তে নবনীতা ব্যস্ত ‘ মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকটি নিয়ে। এই ধারাবাহিকে মা তারার সাজে দারুণ জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী। অন্যদিকে জিতু কমল অনীক দত্তের পরিচালিত ছবিতে সত্যজিৎ রায়ের সাজে অভিনয় করছেন। 

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে