জি বাংলা পরিবার অ্যাওয়ার্ডসে একসঙ্গে মিঠাই-উর্মি! তবে কি মিটলো ঠান্ডা যুদ্ধ?

0
46

জি বাংলা চ্যানেলে সম্প্রচারিত ‘এই পথ যদি না শেষ হয়’ এবং ‘মিঠাই’ এই দুটি ধারাবাহিক এর মধ্যে কোনো প্রতিযোগিতা না থাকলেও সোশ্যাল মিডিয়ায় এই ধারাবাহিকের অনুগামীদের মধ্যে শত্রুতা বর্তমান রয়েছে। তাই কখনো ‘মিঠাই’ এর মুখ্য অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু কোন পুরস্কার পেলে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের অনুগামীদের কটাক্ষ ছুঁড়ে দেন ‘মিঠাই’ এর অনুগামীরা।

Advertisement

অন্যদিকে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী অন্বেষা হাজরা কোন পুরস্কার পেলে তার অনুগামীরা সোশ্যাল মিডিয়ায় ঝগড়া বাধিয়ে ফেলেন ‘মিঠাই’ ধারাবাহিকের অনুগামীদের সঙ্গে। তবে এবার জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড এর মঞ্চে সেরা পরিবারের পুরস্কার পেতে সক্ষম হলেন এই দুই ধারাবাহিকে অভিনেত্রীরাই। তাই একদিনের জন্য হলেও এবার শত্রুতা ভুলে সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে আনন্দে মাততে দেখা গেল ‘মিঠাই’ এবং ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের দর্শকদের।

প্রসঙ্গত জি বাংলার অন্যান্য ধারাবাহিকগুলির থেকে এই দুটি ধারাবাহিক কিছুটা হলেও আলাদা কারণ এখানে একান্নবর্তী পরিবার দেখানো হলেও সেখানে ষড়যন্ত্র কিংবা নেতিবাচক চরিত্রের সংখ্যা অত্যন্ত কম। যে কারণে এই দুটি ধারাবাহিক সেরা পরিবারের অ্যাওয়ার্ড জিতে নিতে সক্ষম হয়েছে এমনটি মনে করছেন নেটিজেনরা। এদিন দুজনের উদ্দেশ্যেই শুভেচ্ছা বার্তা পাঠাতে দেখা গেছে অনুগামীদের।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে