ঝগড়া ভুলে সারা মুখ ও মাথায় ক্রিম মেখে মাতামাতি মিঠাইতোর্সার! ভাইরাল ভিডিও

0
14

টেলিভিশনের একজন অতি জনপ্রিয় মুখ হয়ে উঠেছে মিঠাই। নিজের অভিনয় দিয়েই বরাবর টিআরপির শীর্ষে জায়গা করে নিয়েছে মিঠাই। মিঠাই ধারাবাহিকে তন্বী অভিনয় করছেন তোর্সা-র চরিত্রে। ধারাবাহকিকে মিঠাই ও তোর্সা যেন সাপে-নেউলে। কিন্তু বাস্তবে তারা খুব ভালো বন্ধু। ইদানিং তাদের নানারকম ইনস্টাগ্রাম রিল ভিডিও বানাতে দেখা যাচ্ছে। এর আগেও মজা করে তারা একসাথে রিল ভিডিও বানিয়েছিল।

Advertisement

এবারে আবার তাদেরকে একসাথে দেখা গেল। এবারে, এই দুই জুটি একটি ক্রিমের বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করছেন। যেই ক্রিম মুখে ও চুলে একসঙ্গে মাখা যায়। সেই ক্রিমের মধ্যে আছে আদা রসুন লঙ্কা আরো অনেক কিছু। দুজনেই সেই ক্রিমের বিজ্ঞাপনে সামিল।দেখা যাচ্ছে তারা প্রথমে ক্রিমের সম্পর্কে কিছু বলে তারপরেই তারা ক্রিম মাখতে শুরু করে দিল সর্বনাশ! ক্রিম মুখে না মেখে সোজা জিভে!

এমন অদ্ভুত কাণ্ড দেখে স্বয়ং ডিরেক্টর পর্যন্ত অবাক। শুধু তাই নয় তাদের কান্ড দেখে নেটিজেনরাও অবাক। পর্দায় তারা যতই চুলোচুলি করুক না কেন বাস্তবে কিন্তু তারা খুব ভালো জুটি। তাদের বন্ধুত্ব খুব ভালো। কিন্তু তারা যে ক্রিম খেয়ে নিল! আসলে ওটা কিন্তু ক্রিম নয় ওটা আসলে সচ। তবে তাদের ভিডিওটি বেশ মজাদার ছিল।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে