ডায়মন্ড হারবার ক্লাবের দায়িত্ব নিচ্ছেন মোহনবাগানের প্রাক্তন কোচ কিবু ভিকুনা, প্র্যাকটিস শুরু কবে?

0
15

 

সামনের সপ্তাহ থেকে বিধাননগর পৌরসভার মাঠে শুরু হয়ে যাবে সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) দল ‘ডায়মন্ডহারবার ফুটবল ক্লাবে’র প্র‌্যাকটিস।

Advertisement

তার আগেই মোহনবাগানের আই লিগ জয়ী স্প্যানিশ কোচ কিবু ভিকুনার সঙ্গে চুক্তি করে ফেলল ডায়মন্ড হারবার ক্লাব (Dimond Harbour Club)। ঠিক হয়েছে, ১৫মে’র পর তিনি কলকাতায় আসবেন।

শুরুতে ঠিক হয়েছিল, প্রাক্তন ফুটবলার কৃষ্ণেন্দু রায়ের কাছেই প্র‌্যাকটিস করবে পুরো দল। কিন্তু ক্রমে পুরো দলটাই এত হেভিওয়েট করা হচ্ছে যে, ঠিক হয়েছে, বিদেশ থেকে কোচ উড়িয়ে আনা হবে।

বিদেশি কোচের নাম চূড়ান্ত করার আগে কর্তাদের মাথায় ছিল, এমন একজনকে কোচ করতে হবে, যিনি এর আগে কলকাতায় সাফল্য পেয়েছেন।

মানে, কলকাতার ফুটবল পরিবেশের সঙ্গে পরিচিত। এই সূত্রেই মোহনবাগানের আই লিগ (I League) জয়ী স্প্যানিশ কোচ কিবু ভিকুনার (Kibu Vicuna) নাম মাথায় আসে ডায়মন্ডহারবার কর্তাদের।

তবে মোহনবাগানের আই লিগ জয়ী স্প্যানিশ কোচকে পাওয়াটা খুব সহজ ছিল না। কলকাতা ময়দানে সদ্য প্রকাশিত ক্লাবটির থেকে সরকারিভাবে প্রস্তাব পেয়ে কিবু জানান, বিদেশের একটি ক্লাবে কোচিং করানোর কথা চলছে।

ডায়মন্ড হারবারের কর্তারা বোঝান, দলকে ঘিরে তাদের ভবিষ্যৎ পরিকল্পনা। প্রথম ডিভিশনের দল হলেও, তাঁরা যে ডায়মন্ডহারবার এফসিকে ঘিরে অনেক সুদূরপ্রসারী চিন্তাভাবনা করছেন, সেই কথাই বুঝিয়ে বলেন। একই সঙ্গে প্রতিশ্রুতি দেন, প্রথম ডিভিশনের সেরা দল গড়বেন তাঁরা।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে