‘তাল সে তাল মিলা’ গানে দেখে নিন কেমন নাচলেন সন্দীপতা

0
50

 

Sandipta Sen যেমন সুন্দর অভিনয় তেমনই সুন্দর নাচ। একেবারে যাকে বলে সর্বগুন সম্পন্না। একথা কারোরই অজানা নয় যে, অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen) নাচ করতে কতটা ভালোবাসেন। তাই তো কোনো রিয়েলিটি শো হোক বা ইনস্টাগ্রাম রিল, নিত্যনতুন নাচের ভিডিও নিয়ে হাজির হন তিনি।

Advertisement

এই যেমন সম্প্রতি দাদাগিরির মঞ্চে দুর্দান্ত ডান্স পারফর্ম করেছিলেন। আবার আজ বিশ্ব নৃত্য দিবস (Happy World Dance Day) উপলক্ষে ইনস্টাগ্রামে একটি সুন্দর নাচের ভিডিও শেয়ার করেছেন। ‘তাল সে তাল মিলা’ (Taal Se Taal Mila), অসাধারণ এই হিন্দি গানে দুর্দান্ত ক্লাসিক্যাল নাচ করেছেন সন্দীপ্তা। তার পরনে রয়েছে সাদা রঙের শাড়ি ও সাদা স্লীভলেস ব্লাউজ। পনিটেইল করে বাঁধা চুল। কপালে ছোট্ট টিপ, ঠোঁটে লাল লিপস্টিক আর কানে বেশ বড়ো মেটালের ঝুমকো। এই সাধারণ সাজেই তাকে দেখতে লাগছে অসাধারণ।

তার উপরে তার মিষ্টি হাসি ও দুর্দান্ত এক্সপ্রেশন মুহূর্তেই মন কেড়েছে নেটিজেনদের। ভিডিওটি শেয়ার করে সন্দীপ্তা লিখেছেন, ‘নৃত্যশিল্পীদের ওড়ার জন্য ডানার প্রয়োজন হয় না’। সঙ্গে জুড়েছেন বেশ কিছু হ্যাজট্যাগ। তার এই নাচ দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। অভিনেত্রীকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তারা কমেন্ট বক্সে।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে