থালাপতি বিজয়ের ব্যাপক সফলতার পেছনে যেই সিনেমাগুলোর হাত আছে

0
13

 

অভিনয় জগতে তার সাফল্য এত সহজে আসে না। ধীরে ধীরে নিজেকে প্রমাণ করেছেন অভিনেতা। প্রথম দিকে রোম্যান্টিক সিনেমা করলেও পরবর্তীকালে একশন ছবি করেই জনপ্রিয় হয়েছেন তিনি।

Advertisement

তার সিনেমার ৫ টি সিনেমা রয়েছে, বিজয়ের স্টারডম এবং প্রযোজকদের মুখে হাসি ফুটিয়েছিল। চলুন তাহলে দেখে নেওয়া যাক, সেইসব সিনেমার তালিকা- ১) থিরুমালাই (Thirumalai)- ২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত এই একশন সিনেমা থালাপাতি বিজয়কে একজন একশন হিরো হিসেবে প্রতিষ্ঠিত করেছিল। এই সিনেমাতে তার অসাধারণ অভিনয় মন জয় করেছিল দর্শকদের।

‘থিরুমালাই’ সিনেমাটিকে থালাপাতি বিজয়ের ক্যারিয়ারের জন্য একটি টার্নিং পয়েন্ট হিসেবে মনে করেন সকলে। ‘ঘিলি’ সিনেমাটিকে থালাপাতি বিজয়ের ক্যারিয়ারের সেরা সিনেমা হিসেবে মনে করা হয়। এই সিনেমাটিও অসদাহারণ একশন সিনেমা হিসাবে পরিচিত। এই সিনেমার পরেই অভিনেতার ভক্তের সংখ্যা বহুগুন বাড়তে থাকে।

২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘পোককিরি’ সিনেমা সুপারহিট হয়েছিল। এটি মহেশ বাবু অভিনীত তেলুগু সিনেমার রিমেক। টানা ২০০ দিনের বেশী প্রেক্ষাগৃহে প্রদর্শিত হয়েছিলো এবং বক্স অফিসে সুপারহিট সিনেমার তালিকায় নাম লিখিয়েছিল।

২০১২ সালে মুক্তি পায় থালাপাতি বিজয় অভিনীত ‘থুপাক্কি’ সিনেমাটি। এই সিনেমাতেও অভিনেতা একজন একশন হিরো হিসাবে অভিনয় করেন। এই নেমাতে বিজয়ের ‘I’m Waiting’ সংলাপটি বিশাল জনপ্রিয়তা পেয়েছিল।

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ব্লকবাস্টার সিনেমা ‘মার্সাল’-এ তিনটি চরিত্রে অভিনয় করেন বিজয়। এই সিনেমায় অভিনয়ের জন্য থালাপাতি বিজয় ২০১৮ সালে ইউকে ন্যাশনাল ফিল্ম এওয়ার্ডে মনোনীত হয়েছিলেন। এটি ব্লকবাস্টার হিট সিনেমা হিসাবে পরিচিত।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে