দলে ফিরেই বিজেপিকে নিশানা শুভ্রাংশুর, কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে আনলেন বিস্ফোরক অভিযোগ

0
60

দীর্ঘদিন পর আবারও তৃণমূলে ফিরে এসেছেন মুকুল রায় ও তার সুপুত্র শুভ্রাংশু রায়। আর তারপরই গেরুয়া শিবিরকে নিশানা করে বলেন, “বিপুল জনসমর্থন নিয়ে পরপর তিনবার তৃণমূল কংগ্রেস ক্ষমতায় এসেছে। তা সত্বেও কেন্দ্র একটা নির্বাচিত সরকারকে কোন সময় ৩৫৬ দিয়ে ভয় দেখাচ্ছে, কোন সময় এজেন্সি দিয়ে হয়রানি করছে, বা কোন সময় নানা কারণে সরকারকে বিব্রত করার যে চেষ্টা করছে তা আমরা ভালো চোখে দেখছিলাম না। সাধারণ মানুষও এটা ভালোভাবে গ্রহণ করেনি বলেই ভারতীয় জনতা পার্টি সরকার গড়তে ব্যর্থ হয়েছে।”

তৃণমূলে ফেরার প্রসঙ্গে শুভ্রাংশু রায় বলেন “বাবা বিজেপি আর আমি তৃণমূলে থাকায় দলে অনেকেই আমাকে অবিশ্বাস করছিল। আর কেন্দ্রীয় এজেন্সি থেকে সর্বদা একটা চাপ সৃষ্টি করা হচ্ছিল যার জেরেই আমার ও বাবার বিজেপিতে যাওয়া। ওখানে থেকে যে কী পরিমাণ মানসিক চাপ চলছিল তা আমি বলে বোঝাতে পারবোনা। বাবাও ঠিকমতো মানিয়ে নিতে পারছিল না কোনো একটা জায়গায়। সবটাই আমাদের নেত্রী জানেন। আমাদের নেত্রী মমতা ব্যানার্জি যেভাবে দলের নেতা-কর্মীদের পাশে দাঁড়ান, ঠিক সেভাবে আমার ও বাবার পাশে দাঁড়াবেন।”

শুভ্রাংশু জানান “বিগত কিছুদিন ধরেই আমার অসুস্থ। তখন আমাদের পরিবারের পাশে দাঁড়ানো ব্যাপারে এগিয়ে এসেছে বর্তমান তৃণমূল কংগ্রেস সরকার। পাশাপাশি শুভেন্দু অধিকারীর মত নেতারা ছাড়া আর কেউ সেভাবে আমার মায়ের শারীরিক অবস্থা খোঁজ নেননি।”

তবে এখন তাদের দেখাদেখি আর কেউ যদি তৃণমূলে ফিরতে চান সেই প্রসঙ্গে শুভ্রাংশু জানান যে এই ব্যাপারে দল যে সিদ্ধান্ত নেবে সেটাই সর্বোপরি সিদ্ধান্ত। তার মতে যারা এখনও বিজেপিতে আছেন তাদেরও ভয় দেখানো হচ্ছে কারণ বেশি সংখ্যক মানুষ এটাই চান যে বাংলার নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ই ভারত শাসন করুক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে