দাদাগিরির মঞ্চে নিজের শক্তি দেখিয়ে চমকে দিলেন অদ্রিজা রায়

0
47

 

ছোটপর্দা দিয়ে নেটিজেনদের সামনে উঠে আসতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী অদ্রিজা রায়কে। এরপর একাধিক বড় পর্দার সিনেমায়ও চুটিয়ে কাজ করতে দেখা গেছে তাকে।

Advertisement

তবে এবার সোশ্যাল মিডিয়ায় দর্শকদের সামনে উঠে এল জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’র একটি পর্ব। যেখানে অন্যান্য একাধিক জনপ্রিয় সেলিব্রেটিদের সঙ্গে প্রতিযোগী হিসেবে উপস্থিত হতে দেখা গিয়েছিল অভিনেত্রী অদ্রিজা রায়কে। এবং সেখানেই নিজের শক্তি দেখিয়ে সকলকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী। এই একই সেলিব্রিটি পর্বে উপস্থিত ছিলেন পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। প্রসঙ্গত ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘পরিনীতা’ সিনেমায় শুভশ্রী এবং অদ্রিজা একসঙ্গে কাজ করেছিলেন। সেই প্রসঙ্গে শুভশ্রী জানিয়েছিলেন অদ্রিজার শক্তি দেখে তিনি বেজায় চমকে গিয়েছিলেন। কারণ অদ্রিজা অবলীলায় তাকে কোলে তুলে নিতে সক্ষম হয়েছিলেন। এরপর সঞ্চালক সৌরভ গাঙ্গুলীর অনুরোধে ‘দাদাগিরি’র মঞ্চে আরো একবার শুভশ্রী গাঙ্গুলীকে কোলে তুলে দেখান অভিনেত্রী অদ্রিজা রায়।

তবে এবার শুধুমাত্র কোলে তুলেই নয়, পাশাপাশি বেশ কয়েক পাক শুভশ্রীকে কোলে নিয়ে ঘুরেছেন তিনি। যা দেখার পর রীতিমত অবাক হয়ে গেছেন অনুগামীরা। তবে অভিনেত্রী জানিয়েছেন তিনি চাইলে এক হাঁড়ি ভাতও খেয়ে নিতে পারেন। এরপরেই সঞ্চালক সৌরভ গাঙ্গুলী জানিয়েছেন সেই কারণেই বোধহয় গায়ে এত শক্তি তার।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে