দাদাগিরির মঞ্চে ধামাকা করলো পরম সুন্দরী দিদিরা

0
48

তাঁরা সবাই যেন পরমা সুন্দরী। তাইতো গানটাও এক্কেবারে মানিয়েছে তাঁদের! তাইতো ‘পরম সুন্দরী’ (Param Sundari) গানের তালে মেতে উঠলেন টলিউডের চার সুন্দরী অভিনেত্রী! চারজনেই টলিউডের দাপুটে নায়িকা। যদিও একজন বাংলা-হিন্দি দুটোতেই রাজত্ব করছেন এই মুহূর্তে। সব মিলিয়ে রূপে-গুণে-ফিগারে সবাই এক্কেবারে আগুন! তাঁদের রূপে যে কেউ যখন তখন বেহুঁশ হয়ে যেতে পারে। হ্যাঁ, কথা হচ্ছে অভিনেত্রী পূজা বন্দোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, ঐন্দ্রিলা সেন , মনামী ঘোষ -কে নিয়ে।

Advertisement

সম্প্রতি, এই চার অভিনেত্রী প্রতিযোগী হিসেবে এসেছিলেন বাংলার জনপ্রিয় গেম শো দাদাগিরির মঞ্চে জমে উঠেছিল দাদাগিরির হোলির স্পেশাল পর্ব! সুন্দরী অভিনেত্রীদের সঙ্গে আড্ডায় মেতে উঠেছিলেন এই শোয়ের সঞ্চালক দাদাও। মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায় এই শোয়ের মূল আকর্ষণীয় দিক, তাঁর সঙ্গে মুলত আড্ডায় যোগ দিতেই প্রতিযোগীরা দূর-দূরান্ত থেকে দাদাগিরির মঞ্চে আসেন।

জমে ওঠে দাদাগিরির প্রতি উইকেন্ড। এদিন শ্রাবন্তী, ঐন্দ্রিলা, মনামী, পূজা হোলি স্পেশাল পর্বে দাদার সঙ্গে নানারকম আড্ডা দিলেন। শ্রাবন্তীর অজানা প্রতিভা নিয়েও দাদা এদিন শ্রাবন্তীকে প্রশ্ন করলেন, তাঁর কাছে থেকে শুনলেন মিমিক্রি। আর শো শেষে ৪ সুন্দরী অভিনেত্রী জনপ্রিয় বলিউড সঙ ‘পরম সুন্দরী’ গানের তালে নাচলেন। শ্রাবন্তী ও পূজা শাড়ী পরে থাকলেও আর দুই নায়িকা সেজে উঠেছিলেন লেহেঙ্গা চোলিতে।

এহেন নায়িকাদের রূপের ঝলকানিতে এদিন দাদাগিরির মঞ্চ আলোকিত হয়ে গিয়েছিল। সঙ্গে এই গানের সহিত তাঁদের দুর্দান্ত এক্সপ্রেশন, কোমরের ঠুমকা, শরীরী হিল্লোল, আবেদনভরা চাহনিতে মুগ্ধ হয়ে গেলেন গোটা সাইবারবাসী। সম্প্রতি জি বাংলার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করা হল এই সুন্দর ভিডিওটি, যাতে এখনও পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা ছাড়িয়েছে।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে