দিল্লি থেকে পুলিশের খপ্পরে, হাওড়ার প্রতারক ভুয়ো সিবিআই অফিসার

0
102
In the grip of the police from Delhi, Howrah's fraudulent bogus CBI officer



প্রিয়াঙ্কা পাল, DNI : ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের নায়ক দেবাঞ্জন দেবের পর থেকে শহরের বুকে একের পর এক ভুয়ো আধিকারিকের পর্দা ফাঁস হচ্ছে। এবার হাওড়ার জগাছায় ভুয়ো সিবিআই (CBI) অফিসার পরিচয়ে প্রতারণার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে।

কেন্দ্রীয় সরকারি চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ উঠেছে অভিযুক্ত শুভদীপ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। অনলাইনে চাকরি দেওয়ার নাম করেই তিনি এইসকল কাজ করতেন। চলতি বছরের মার্চে বিবাহ বিচ্ছেদের দরুণ জগাছা থানায় অভিযোগ দায়ের করেন শুভদীপের প্রাক্তন স্ত্রী। এরপরেই প্রতারণার বিষয়টি জানাজানি হয়।

এই নিয়ে শুভদীপের প্রাক্তন স্ত্রী বলেছেন, “আমরা বিয়ের তারিখ পিছিয়ে দিতে চেয়েছিলাম করোনার জন্য। তখন শুভদীপের বাড়ি থেকে বলা হয় সিবিআই থেকে মেসেজ পাঠিয়েছে যে এই মাসের মধ্যেই বিয়ে করতে হবে। ওর বাবা-মা বলেন যে ফোন কোনওদিন চেক করা যাবে না। ছেলের খবর নিলে চাকরি নিয়ে টানাটানি হতে পারে। এর ফলে আমাদের বাড়ি থেকে খবর নিতে যাওয়া হয়নি। তারপর ওদের মুখের কথার ভিত্তিতে আমাদের সম্বন্ধ করে বিয়ে হয়। বিয়ের আগে শুভদীপ বলেছিলেন উনি সিবিআইয়ের অ্যাসিসটেন্ট ডিরেক্টর। ওনার বাবা আইবিতে চাকরি করতেন। বিয়ের পর জানতে পারি ওনার বাবা আইবিতে চাকরি করতেন না। বিয়ের পর কথাবার্তায় উঠে এসেছে উনি আদতে সিবিআই অফিসার নন। পরে সিবিআই অফিসে গিয়ে জানতে পারি যে উনি সিবিআই অফিসার নন। পরে একাধিকবার ওনাকে এই মিথ্যেটা স্বীকার করে নিতে বললেও করেননি।”

সূত্র মারফত জানা গিয়েছে, দিল্লি থেকে নেপালে পালাবার ফন্দি করছিলেন শুভদীপ। তবে পুলিশি তৎপরতায় দিল্লি পুলিশের সহযোগীতায় গতকাল রাতেই তাকে গ্রেপ্তার করেছে হাওড়া পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে