দুশ্চিন্তা রাতের ঘুম কেরে নিলো সৌরভ-র! বিদেশে পড়তে গিয়ে কি বিগড়ে গেল মেয়ে

0
99

সৌরভ গাঙ্গুলী র মেয়ে সানা গাঙ্গুলী বিদেশে পড়তে গিয়েছেন।
কলকাতায় পড়াশোনা করে এবার বিদেশে পড়াশোনা করার সুযোগ পান সানা। মেয়েকে মেয়ে তাই গর্বিত তার বাবা সৌরভ গাঙ্গুলী ও তার মা ডোনা গাঙ্গুলী। তবে তাকে বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নিয়ে এখন আপসোস করছেন তারা। মেয়ের চিন্তায় ঘুম উড়ে যাচ্ছে সৌরভ এর।

Advertisement

মেয়েকে লন্ডনে ভর্তি করার জন্য স্ত্রী এর সাথে লন্ডন এ পারি দিয়েছেন সৌরভ। তারপর সগর্ভে মেয়ের দাফল্যের কথস তুলে ধরেছেন। সানা এখন লন্ডনের স্বনামধন্য গ্লোবাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রী।

কিন্তু তার মেয়েকে বিদেশে পাঠিয়ে ঠিক নেই সৌরভ। দাদাগীরির মঞ্চে তাকে বহুবারই এই প্রশ্ন নিয়ে আফসোস করতে দেখা গেছে। সৌরভ জানিয়েছিলেন যে পড়াশোনার জন্য তার মা ডোনা গাঙ্গুলী ও তার সাথে লন্ডনে গিয়ে রয়েছেন। তবে সৌরভ তো সেখানে গিয়ে থাকতে পারবেনা তার কাজের অনেক চাপ। তিনি বিসিসিআই প্রেসিডেন্ট। তার মাথায় অনেক গুরুদায়িত্ব।

এই কদিন এই প্রায় মানিয়ে নিয়েছেন লন্ডন র পরিবেশ eএর সঙ্গে সানা। এখন মাকেও তার সঙ্গে রাখতে চাই না সে। সেই চিন্তায় আপসোস জারি করলেন সৌরভ। সদ্য দাদাগিরি র মঞ্চে এক প্রতিযোগী সৌরভ কে প্রশ্ন করেন যে কি বিষয় তিনজন দুশ্চিন্তায় থাকেন। জবাব এ সৌরভ জানিয়ে দান তার মেয়ে সানা র কথা।

সৌরভ এর কোথায় লন্ডন এ গিয়ে বিগড়ে গেছেন তার মেয়ে সানা এবং সেটাই তার একমাত্র চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছেন।
সৌরভ বলেন সানা এখন তার রাগের কোথায় কোনো যাই আসে না কারণ সে এখন রোজি এইসব শুনে যাচ্ছে। লন্ডন এ গিয়ে সে এখন তার মাকে নিজের কাছে কিছুতেই রাখতে চাই না। ৭ দিন এ একবার ফোন করে। এই চিন্তা ঘুম কেরে নিচ্ছে সৌরভ এর।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে