দেখে নিন অভিষেক ঐশ্বরিয়ার নতুন বাড়ি- রাজপ্রসাদ এর চেয়ে কম নয়

0
35

বলিউড পরিবার দের মধ্যে অন্যতম আমাদর বাচ্চান পরিবার। বচ্চন পরিবারের প্রায় সকল সদস্যই বলিউডে একটি বিশেষ পরিচিতি তৈরি করেছেন। কিন্তু অমিতাভ বচ্চনের পরিবার থেকে তার মেয়ে এবং নাতনি বলিউড এবং লাইমলাইট থেকে দূরে থাকতে পছন্দ করেন। তাছাড়া বচ্চন পরিবারের প্রত্যেক সদস্যই প্রায়ই অভিনয় জগৎ এর সাথে যুক্ত।

Advertisement

‘অভিষেক বচ্চন’ (Abhishek Bachchan) ও ‘ঐশ্বরিয়ার’ (Aiswariya) বিলাসবহুল প্রাসাদ নিয়ে বিশেষ আলোচনায় চলছে । প্রাসাদটির মূল্য খবর অনুযায়ী প্রায় ২১ কোটি টাকা। তার অ্যাপার্টমেন্টটি ৫৫০০ বর্গফুট এলাকা জুড়ে বিস্তৃত। এই অ্যাপার্টমেন্টের অবস্থান ‘বান্দ্রা’ কুরলা কমপ্লেক্সে। ফ্লাটটির ভিতর খুবই বিলাসবহুল এবং সবই খুবই আধুনিক জিনিস পত্র দিয়ে শজ্জিত।

অ্যাপার্টমেন্টের ভিতরে একটি বেশ বড় সুইমিং পুলও রয়েছে। এছাড়াও এই অ্যাপার্টমেন্টে তিনটি বড় বেডরুমের ব্যবস্থাও রয়েছে। প্রচারিত খবরে ঐশ্বরিয়া এবং অভিষেক তাদের অ্যাপার্টমেন্ট নিজেদের মতো করে কাস্টমাইজ করেছেন।

অভিষেকের বেশ কয়েকটি বিলাসবহুল প্রাসাদ থাকা সত্ত্বেও তিনি তার বাবা-মায়ের সাথে থাকতে পছন্দ করেন তাই তারা এখনো সেই প্রাসাদ এ স্নানান্তরিত হতে পারে নি। এখন পর্যন্ত মুম্বাইয়ের ‘জুহু’ তে অভিষেক পুরো পরিবার নিয়ে সুখে সংসার করছেন।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে