দেবশ্রী রায়ের ‘আমি কলকাতার রসগোল্লা’ গানে নেচে নেটদুনিয়ায় ভাইরাল ৮৩ বছরের বৃদ্ধা, দেখুন ভিডিও

0
73

দেবশ্রী রায়ের বিখ্যাত গান ”আমি কলকাতার রসগোল্লা” আজও মানুষের হৃদয়ে অমর। দেবশ্রী রায়ের অপূর্ব সুন্দর নৃত্য ভঙ্গিতে মুগ্ধ হয়েছিলেন জনতা।পরবর্তীকালে গানটি রিমেক করা হলেও আসল টির জনপ্রিয়তা চিরকাল থাকবে। সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনই নানারকম ভিডিও ভাইরাল হয়। নানারকম ভিডিওতে আমরা মাঝে মাঝে এমন কিছু অদ্ভুত প্রতিভার দেখা পাই যে সত্যিই আমাদের ভাবতে বাধ্য করে।

Advertisement

প্রসঙ্গত বয়স্ক বৃদ্ধ বৃদ্ধাদের প্রতিভা গুলি সত্যি তাক লাগানোর মতই। সারা জীবনই তারা পরিবারের চাপে থাকে। তাদের প্রতিভাগুলি সুপ্তই থেকে গেছে। কিন্তু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জগতের সামনে নিজের প্রতিভা প্রদর্শিত করতে পেরেছেন। এর আগে আমরা দেখেছি জামাইকে কোলে নিয়ে শাশুড়ির নাচ। বা নাতি-নাতনির জন্মদিনে ঠাকুমার নাচ এই বয়সে তাদের এই প্রতিভা সত্যিই প্রশংসনীয়। সম্প্রতি ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিও। দেবশ্রী রায়ের “কলকাতার রসগোল্লা” গানটিতে দুর্দা’ন্ত নেচে নেট দুনিয়া কাঁপালেন এক ৮৩ বছরের বৃদ্ধা। বৃদ্ধার পোশাক ছিল দেখার মতো।

বৃদ্ধার পরনে ছিল টপ, জিন্স, হাতে ছিল লাল একটি ভ্যানিটি ব্যাগ। গানের প্রতিটি তালে তালে বৃদ্ধার কোমর দুলিয়ে নাচ দেখে প্রত্যেকটি মানুষ হয়েছেন বিস্মিত। বয়স কালে মানুষ বার্ধক্যের চাপে ঠিক করে হাটতেও পারেন না, সেখানেই বৃদ্ধা রীতিমতো এনার্জি নিয়ে গানের তালে তালে দুর্দান্ত নাচ করে চলেছেন। বৃদ্ধার এই এনার্জিকে প্রশংসা করেছেন নেটিজেনরা। ক্যামেরার সামনে বৃদ্ধার নেই কোন জড়তা। সাবলীল ভঙ্গিতে অত্যন্ত স্বাচ্ছন্দে গানটির সঙ্গে তালে তালে শরীর কাঁপিয়ে নেচে চলেছেন তিনি। এই বয়সে তার নাচ দেখে বাহবা দিচ্ছে তার চারপাশের মানুষ।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে