দৈনিক মাত্র ৯.৫ টাকায় পান Jio-র এই প্ল্যান

0
66


Ritika Roy, DNI:যেকোনও মোবাইল নেটওয়ার্কের মতোই জিও নিজের গ্রাহকদের বিভিন্ন দামের এবং বিভিন্ন মেয়াদের প্ল্যান এনে থাকে। সেই প্ল্যানগুলোর মধ্যেই অন্যতম হল ৩৬৫ দিনের জন্য জিও-র এই অসাধারণ প্ল্যানটি। এই প্ল্যানের মেয়াদকালে দৈনিক ৩জিবি করে ডেটা পাবেন আপনি। এই ধরনের প্ল্যান আর কোনও সংস্থার কাছেই নেই বর্তমানে।

জানা গিয়েছে জিও-র বেশ কয়েক দিন আগেই ৩৪৯৯ টাকা মূল্যের এই প্ল্যানের ঘোষণা করা হয়েছে। এই প্ল্যানের মেয়াদ ৩৬৫ দিন। এতে আপনি দৈনিক ৩ জিবি ডেটা পাবেন। অর্থাৎ মোট ১০৯৫ জিবি ডেটা এই প্ল্যানে পাবেন আপনি। তাছাড়া যে কোনও মোবাইল নেটওয়ার্কে বিনামূল্যে যত খুশি তত মিনিট কথা বলার সুযোগ পাবেন। এছাড়াও দৈনিক ১০০ এসএমএস করতে পারবেন বিনামূল্যে।

পুরো একবছরের এই প্ল্যান অনেক ব্যয়সাপেক্ষ। এই প্ল্যানটির জন্যে দৈনিক প্রায় সাড়ে ৯ টাকা খরচ হবে আপনার। প্রতি জিবি ডেটা আপনি পাবেন মাত্র ৩ টাকা ১৯ পয়সার বিনিময়ে। এই প্ল্যানে অবশ্য কোনও ধরনের ওটিটি প্ল্যাটফর্মের বিনামূল্য সাবস্ক্রিপশন পাওয়া যাবে না। তবে JioTV, JioCinema, JioCloud, JioSecurity, JioNews-এর মতো অ্যাপগুলি বিনূমল্যে ব্যবহার করতে পারবেন আপনি।

এদিকে এয়ারটেল বা ভোডাফোনে এই ধরনের কোনও প্ল্যান নেই। দৈনিক তিন জিবির ডেটা এই সংস্থাগুলির কাছে থাকলেও তা শুধুমাত্র ৮৪ দিন বা ৫৬ দিন মেয়াদের। ভোডাফোন-আইডিয়ার ৮৪ দিনের দৈনিক ৩ জিবি ডেটা প্ল্যানের মূল্য ৮০০ টাকা। এদিকে দৈনিক তিন জিবি ৫৬ দিন মেয়াদের এয়ারটেলের প্ল্যানের দাম ৫৫৮ টাকা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে