নজর রাখুন আসন্ন ৭ টি দক্ষিণী সিনেমায়! RRR তো ট্রেলার মাত্র ঘুম উড়বে বলিউডের

0
34

দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের সাফল্য বর্তমানে তুঙ্গে। একের পর এক ধামাকা ফিল্ম তোলপাড় করছে বক্স অফিস। দক্ষিণের সিনেমা ও অভিনেতারা ধীরে ধীরে বলিউডের মতোই আধিপত্য বিস্তার করে চলেছে গোটা দেশজুড়ে। বাহুবলী, পুষ্পার পর এখন চলছে আরআরআর (RRR)-এর ঝড়। খবর অনুযায়ী, এই ঝর খুব তাড়াতাড়ি থামার নয়। আগামী সময়ে আরও বেশ কয়েকটি সাউথ সিনেমা মুক্তি পেতে যাচ্ছে, যেগুলো শুধু দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রি নয়, বলিউডেরও বড় সিনেমা গুলোকে টেক্কা দেওয়ার ক্ষমতা রাখে।

Advertisement

এক ঝলকে দেখে নেওয়া যাক আপকামিং বক্স অফিস কাঁপানো সিনেমাগুলি।

কেজিএফ: অধ্যায় 2 (K.G.F-2)

রকি… ইজ রিটার্ন। ‘যশ’ এর মাল্টিস্টারার ফিল্ম কেজিএফ চ্যাপ্টার ২-এর সুনামি আবারও প্রেক্ষাগৃহে দেখা যাবে বলে মনে করা হচ্ছে। যশ, সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজের মতো অভিনেতাদের দ্বারা সজ্জিত এই ছবিটি ১৪ এপ্রিল ২০২২-এ মুক্তি পাবে। প্রায় ১০০ কোটি টাকার বাজেটের তৈরি সিনেমাটি পার্ট ১ এর রেকর্ড ব্রেকিং আয় করবে বলে আশা করছেন নির্মাতারা।

লিগার (Liger)

‘বিজয় দেবেরকোন্ডা’ এর ভক্তদের জন্য সুখবর রয়েছে। ভক্তরা যারা দীর্ঘদিন ধরে অভিনেতার চলচ্চিত্রের জন্য অপেক্ষা করছেন তারা শীঘ্রই বিজয় দেবেরকোন্ডার সুদর্শন এবং রাগী পুরুষ অবতার লিগারে দেখতে পাওয়া যাবে। লিগারে বিজয়ের সঙ্গে দেখা যাবে অনন্য অভিনেত্রী ‘অনন্যা পান্ডে’ কে। খবর অনুযায়ী, ছবিটি মুক্তি পাবে ২৫ শে আগস্ট ২০২২ এ।

আদিপুরুষ (Adipuruhs)

বাহুবলীর সাফল্যের পর ‘প্রভাস’ হয়তো আকুল হয়ে আছেন ভক্তদের হিট সিনেমা উপহার দেওয়ার জন্য। সূত্রে খবর, প্রভাসের বেশ কয়েকটি সুপারহিট সিনেমা আগামীতে মুক্তি পেতে চলেছে তার মধ্যে অন্যতম আদিপুরুষ। প্রভাসের পাশাপাশি এই ছবিতে দেখা যাবে সাইফ আলি খান ও কৃতি স্যানন কে। ২০২৩ সালের জানুয়ারিতে মুক্তি পাবে বলে জানা যাচ্ছে।

সালার (Salaar)

‘প্রভাস’ এর আসন্ন হিট ছবির মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে ‘সালার’ এর নামও। এই ছবিতে প্রভাসের সঙ্গে থাকবেন শ্রুতি হাসান ও জগপতি বাবু। ছবিটি পরিচালনা করেছেন প্রশান্ত নীল। তামিল, হিন্দি ও মালায়লাম ভাষায় মুক্তি পাবে পাচ্ছে ছবিটি। আগামী ১৪ এপ্রিল ২০২২-এ মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু KGF 2 এর কারণে তা স্থগিত করা হয়েছে।

বিস্ট (Bisht)

দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সুপারস্টার ‘বিজয় দেবেরকোন্ডা’ কে খুব শীঘ্রই দেখা যাবে রক্ষণাত্মক ভূমিকায় বিস্ট সিনেমাতে। বিজয় এমন একজন তারকা যার প্রতিটি ছবিতেই অ্যাকশন এবং বিনোদনের সম্পূর্ণ ডোজ থাকে। আসন্ন ছবি বিস্ট এ বিজয়ের সাথে দেখা যাবে ‘পূজা হেগড়ে’ কে।

আচার্য (Aachaary )

চিরঞ্জীবী, রাম চরণ, কাজল আগরওয়াল, পূজা হেগড়ে, সোনু সুদের ছবি আচার্যের জন্য ভক্তরা দীর্ঘদিন ধরে অধীর অপেক্ষা করছেন। এই অ্যাকশন ড্রামা ছবির বাজেট বলা হচ্ছে প্রায় ১৪০ কোটি টাকা। ২৯ এপ্রিল ২০২২-এ সিনেমাটি পেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

বিক্রান্ত রোনা (Vikrant Rona)

দক্ষিণী সুপারস্টার ‘কিচ্ছা সুদীপ’ (Kichcha sudeep) এর ভক্তরা শীঘ্রই অভিনেতাকে রূপালি পর্দায় দেখতে চলেছেন। অভিনেতার আসন্ন ছবি বিক্রান্ত রোনা নিয়ে তুমুল আলোচনা চলছে। কিচ্ছা সুদীপের এই ছবিতে ‘জ্যাকলিন ফার্নান্দেজ’ কেও দেখা যাবে। ছবিটির নির্মাতা অনুপ ভান্ডারী। এর মুক্তির তারিখ এখনো আনুষ্টানিক ঘোষণা করা হয়নি।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে