নারদা কাণ্ডে অভিযুক্তের সাথে CBI-এর আইনজীবীর বৈঠক ঘিরে জল্পনা, সরব হলেন কুণাল ঘোষ

0
68

বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেই শাসক দলের দুর্নীতি নিয়ে বারবার সরব হয়েছেন বর্তমানে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এরই মধ্যে নারদ মামলায় ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়দের মতো নেতাদের গ্রেফতারের সাথে তখন শুভেন্দু অধিকারীর নামও উঠে আসে। তবে শুভেন্দুকে গ্রেফতার করা হয়নি, বরং এই ঘটনার পিছনে সম্পূর্ণ বিজেপির মদত আছে বলে মনে করা হয়েছে।

তবে এবার অভিযোগ উঠল নারদ মামলায় সিবিআই-এর আইনজীবী তথা সলিসিটর জেনারেল তুষার মেহেতার সঙ্গে বৈঠক করেছেন শুভেন্দু অধিকারী যা ঘিরে রাজনৈতিক মহলে বেড়েছে জল্পনা। বিষয়টি নিয়ে ট্যুইটারে সরব হয়েছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। যদিও তিনি সেখানে শুভেন্দু অধিকারীর নাম উল্লেখ করেননি।

তিনি লিখেছেন, “নারদ কেলেঙ্কারির এফআইআরে নাম থাকা অভিযুক্ত ব্যক্তি সিবিআই-এর আইনজীবী (SG) তুষার মেহতার সঙ্গে বৈঠক করলেন কেন? বিজেপি মধ্যস্থতা করে বাঁচাচ্ছে? অবিলম্বে সেই অভিযুক্তের গ্রেপ্তার চাই।”

চার হেভিওয়েট প্রার্থীকে গ্রেফতার করা হলেও শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে কোনো পদক্ষেপ না নেওয়ার বিরুদ্ধে প্রথম থেকেই সরব হয়েছে শাসক দল। সিবিআইও অবশ্য তার ব্যাখ্যা দিয়েছে জানিয়েছে, ২০১৪ সালে যখন এই অপরাধের ঘটনা ঘটে, তখন শুভেন্দু অধিকারী সংসদ সদস্য থাকায় তার বিরুদ্ধে তদন্ত প্রক্রিয়া চালানোর জন্য কোনও অনুমতি মেলেনি। কিন্তু এবার শুভেন্দুর সঙ্গে সিবিআই-এর আইনজীবীর বৈঠক নিয়ে পাল্টা অভিযোগ করলেন তৃণমূল নেতা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে