নারীদের নিয়ে বিতর্কিত মন্তব্যে ডাসনা মন্দিরের মহন্তের বিরুদ্ধে ৩টি এফআইআর

0
48

গাজিয়াবাদের দাসনা দেবী মন্দিরের মহন্ত নরসিমহানন্দের বিরুদ্ধে পুলিশ একটি মামলা দায়ের করেছে, যিনি তার বিতর্কিত বক্তব্যের কারণে প্রায়ই খবরের শিরোনামে থাকেন। বলা হচ্ছে যে মহিলাদের উপর আপত্তিকর মন্তব্য এবং ভাইরাল ভিডিওগুলির ক্ষেত্রে পুলিশ এই মামলাটি নথিভুক্ত করেছে। বিশেষ বিষয় হল যে পুলিশ তিনটি এফআইআর নথিভুক্ত করেছে, যার মধ্যে একটি অভিযোগ জাতীয় মহিলা কমিশন করেছে।
সঙ্গে বিতর্কিত বক্তব্য যুক্ত করা হয়েছে
বলা হয়ে থাকে যে, গাজিয়াবাদের দাসনার শিব শক্তি মন্দিরের পুরোহিত নরসিমহানন্দ সরস্বতী তার বিতর্কিত বক্তব্যের জন্য বহুবার শিরোনামে থাকেন, তবে এবার মহিলাদের সম্পর্কে অশালীন মন্তব্য করা সীমা অতিক্রম করল। গাজিয়াবাদ পুলিশ তাদের বিরুদ্ধে একে একে তিনটি এফআইআর দায়ের করেছে। বর্তমানে, নরসিমহানন্দের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ডভাবে ভাইরাল হচ্ছে, যাতে তাঁকে বিজেপির মহিলা নেতাদের নিয়ে আপত্তিকর কিছু করতে দেখা যাচ্ছে।
ভিডিওতে, মহন্ত নরসিমহানন্দকে বলতে শোনা যাচ্ছে- ‘শোনো,এই জ্ঞান পৃথিবীর আর কোথাও পাওয়া যাবে না। যেসব নারীদের রাজনীতিতে দেখা যায় তারা আগে যে কোনো একজন নেতার মতোই ব্যবহার করতেন। অথবা তিনি কোন বড় নেতার মেয়ে-বোন-পুত্রবধূ-স্ত্রী। এরপর এলো সমাজবাদী পার্টির সরকার। সেখানকার মহিলাটি একজনের ছিল। এর পরে, যখন মায়াবতীর সরকার এল, সেখানে মহিলাদের ইস্যু কাজ করেনি। সেখানে কোনো নেতা মহিলার টিকিট পেতে পারেন না বা প্রতিশ্রুতি দিতে পারেন যে আমি আপনাকে বেহেনজির (মায়াবতী জী)সুপারিশ করব। জানা গেছে, ভগ্নিপতিও তার টিকিট কাটেন।
আরও ভিডিওতে, তাকে বলতে শোনা যায় যে এর পরে সৎ এবং চরিত্রবান মানুষের সরকার এসেছে। এখন সরকারি চুক্তির হার 10%-এ উন্নীত হয়েছে। এখন যে সমস্ত মহিলাদের বিজেপিতে দেখা যায়, তারা কারও কাছে গিয়েছিল এবং অন্যের কাছে যাবে না, তাহলে অন্যরা তাদের কাজ করবে না। যদি তৃতীয় থেকে কাজ থাকে, তাহলে আপনাকে তৃতীয়টিতে যেতে হবে। এটি ইনামদার এবং চরিত্রবান মানুষের সরকার। এটা রাজনীতি। এখন মজা করছি। এখন যেসব মহিলারা রাজনীতি করে ঘুরে বেড়াচ্ছেন তারা এটা উপভোগ করছেন। আমি কিছু বলতে পারছি না। আমি মাতৃশক্তিকে প্রণাম জানাই। আমি পিতৃশক্তিকে ও প্রণাম জানাই।
যাই হোক, এই প্রথম নয় যে ডাসনার শিব শক্তি মন্দিরের পুরোহিত নরসিমহানন্দ সরস্বতী এই ধরনের কথা বলেছেন। এর আগেও তার একটি ভিডিও প্রকাশিত হয়েছিল, যেখানে তিনি প্রেম জিহাদের বিষয়ে মন্তব্য করার সময় খুব খারাপ কথা বলেছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে