নিজের সংস্থা থেকেই ৩৬ লক্ষ টাকার জালিয়াতি, গ্রেফতার এক যুবক

0
67
নিজের সংস্থা থেকেই ৩৬ লক্ষ টাকার জালিয়াতি, গ্রেফতার এক যুবক



সুস্মিতা নন্দী:DNI, নিজের সংস্থা থেকেই জালিয়াতির অভিযোগে গ্রেফতার মালদার যুবক পার্থসারথি সাহা। প্রায় ৩৬ লক্ষ টাকার জালিয়াতির অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। ই-ওয়ালেট সংস্থার প্রোগামিং পাল্টে দিয়ে জালিয়াতির অভিযোগ উঠল এবার।

তদন্তে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। ওই অফিসেই কাজ করতে পার্থসারথি তার কাজ ছিল মানুষের কাছে ই-ওয়ালেট সংস্থার যাবতীয় তথ্য পৌঁছে দিতেন এককথায় তিনি এই ই-ওয়ালেট সংস্থার পার্টনারশিপ করতেন।

পার্থর ‘মার্কেটিং’এর মাধ্যমে ই ওয়ালেট যতজন ব্যবহার করবেন, তাতে ব্যবহারকারীদের যে টাকা ওয়ালেটে ঢুকত, তার ১ শতাংশ সংস্থার অ্যাকাউন্টে পড়বে। অর্থাৎ কমিশন পেত তিনি।
কিন্তু হটাৎ করেই দেখা যায় তাদের ওয়ালেট কোনো টাকাই জমা পড়ছে না। বাপ্যারটা নজরে আসতেই খতিয়ে দেখা হয়। দেখা যায় তাদের সিস্টেম চালাচ্ছে অন্য কেউ সে আর কেউ না সেই সংস্থার কর্মচারি পার্থসারথি সাহা।

গত এক মাসে এইভাবে ই-ওয়ালেট সংস্থার টাকা নিজের বিভিন্ন ব্যাঙ্ক অ্যাকাউন্টে ট্রান্সফার করেছেন। প্রায় ৩৬ লক্ষ্য টাকা সরানোর অভিযোগ দায়ের করে সম্প্রতি একটি ই-ওয়ালেট কোম্পানি। অভিযোগ পেয়েই লালবাজারের সাইবার ক্রাইম বিভাগের তদন্তকারীরা তাঁকে মালদা থেকে গ্রেফতার করেছেন। ট্রানজিট রিমান্ডে তাঁকে কলকাতায় নিয়ে আসা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে