নিরুদ্দেশ বিধায়ক হিরন; ব্যানার লাগিয়ে খোঁজ চালাচ্ছে সাধারণ জনগণ

0
61
Missing MLA Hiron; Ordinary people are searching with banners



সুস্মিতা নন্দী:DNI, খোঁজ নেই তারকা বিধায়ক হিরন চট্টোপাধ্যায়ের। তার খোঁজ চেয়ে ব্যানার লাগিয়েছে খড়গপুর বাসিন্দা। খড়গপুরের বিভিন্ন এলাকায় লোকাল থানা মোড়, পুরাতন বাজার মোড়, কৌশল্যা মোড় খরিদা, গোলবাজার-সহ বিভিন্ন এলাকায় হিরণ চট্টোপাধ্যায়ের নামে ব্যানার দেখা যাচ্ছে। এটি নতুন নয় এর আগেও এমন ভাবেই বিধায়কের বিরুদ্ধে পোস্টার পড়েছিল খড়গপুরের তালবাগিচা এলাকায়। কোথাও লেখা নিখোঁজ হিরন তো কোথাও বিধায়ক নিখোঁজ, খুঁজে দিলে তাঁর সাথেই সেলফি’! কিন্তু কেন এমন ব্যানার!

বাসিন্দাদের মতে ভোটে জিতে যাওয়ার পর আর দেখতে পাওয়া যায়নি বিধায়ককে। কথা দিয়েছিলেন লোকের ভালো মন্দতে পাশে থাকবে কিন্তু তারপর আর দেখা যায়নি তাকে। তাই তারই খোঁজ চেয়ে ব্যানার লাগলো খড়গপুর বাসি। নিচে লেখা সৌজন্যে খড়গপুর শহরের সাধারণ মানুষ।

এবারে প্রথম জয়ী বিজেপি বিধায়কের অনেক তারকারাই ভোটের ময়দানে নামলেও কাজ দেয়নি। কিন্তু প্রথম বারেই বাজিমাত হিরনের। বিজেপি দলের দাবি এটি কটাক্ষ করে বলা হচ্ছে তৃণমূল কর্মীদের কাজ। যদিও এখনও হিরণ চট্টোপাধ্যায়ের কোনও প্রতিক্রিয়া মেলেনি। বিজেপি দলের দাবি এই মুহূর্তে হিরন খড়্গপুরে নেই কিন্তু তিনি থাকলে সাধারণ মানুষের কথা শোনেন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে