নেটিজনদের ‘তুফান’ বয়কট নিয়ে স্পিকটি নট টিম, ‘অনুপ্রেরণার গল্প’ হয়েই আসছে OTT প্ল্যাটফর্মে

0
119
Speak is not the team with the boycott of the toofan


Ritika Roy,DNI: রাকেশ ওমপ্রকাশ মেহরার আগামি ছবি ‘তুফান’। কলকাতায় ভার্চুয়ালি হল ছবির সাংবাদিক সম্মেলন। পরিচালক বসলেন তার নায়ক-নায়িকা যেমন ফারহান আখতার, ম্রুণাল ঠাকুরকে নিয়ে। এর আগে লাভ জিহাদের বিষয়টি নিয়ে তীব্র বিতর্ক হয়েছিল, যদিও ছবিটির অভিনেতারা এ নিয়ে কথা বলেননি। পরিচালক মুখ খোলেননি। বরং পরিচালকের মতে ফারহান এই ছবিতে নিজের একশ শতাংশরও বেশি দিয়েছেন।

স্পোর্টস ড্রামার মূল গল্প বক্সিং নিয়ে হলেও ছবিতে সমাজের গুরুত্বপূর্ণ দিক তুলে ধরা হবে। আজিজ আলির জীবন পর্দায় তুলে ধরবেন ফারহান আখতার। অনুপ্রেরণার গল্প যা সকলকে নাড়িয়ে দিয়ে যাবে। নেটিজেনদের কেউ কেউ ফারহান ও মৃণালের প্রেম নিয়ে তর্ক করেছেন। ছবি বয়কটেরও জন্য সোচ্চার দিয়েছেন তারা। তারা হিন্দু ধর্মের এক মহিলার সাথে ইসলামের কোনও পুরুষের ভালবাসাকে মেনে নিতে পারেনি। যদিও এ প্রসঙ্গে মন্তব্য করেননি টিম।

“নতুন স্কিল, নতুন টেকনিক শিখতে হয়েছে এই ছবির জন্য যা আমাকে নতুন করে ভাবিয়েছে। ফিট থাকলে পজেটিভ চিন্তা থাকবে, আপনি ভাল থাকবেন”, মন্তব্য ফারহানের।

ফারহানই এই চলচ্চিত্রটির ধারণা নিয়ে এসেছিলেন। একজন ডাক্তারের ভূমিকায় তাকে অভিনয় করতে দেখা যাবে। এই চলচ্চিত্রে তিনি এমন একটি চরিত্র যা আমাদের জীবনে এগিয়ে যেতে সহায়তা করে। আগামি ১৬ জুলাই ‘Amazon Prime’ – এ দেখা যাবে এই ছবিটি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে