পরিবহন ব্যবস্থা শুরুর প্রথমদিনেই দুর্ঘটনা,পাঁচিল ভেঙে ঢুকে গেল বাস,সংজ্ঞাহীন বাইক আরোহী

0
88
পাঁচিল ভেঙে ঢুকে গেল বাস

ধীরাজ দাস,DNI; একটি হাওড়াগামী মিনিবাস নিয়ন্ত্রণ হারিয়ে সোজা ধাক্কা মারে ফোর্ট উইলিয়ামের পাঁচিলে। ঘটনায় জখম হয়েছেন ১২ জন। এছাড়াও একজন বাইক আরোহী নিয়ন্ত্রণ হারিয়ে চলে যান বাসের নীচে। সংজ্ঞাহীন অবস্থায় তাকে ভর্তি করা হয় SSKM হাসপাতালে।

বৃহস্পতিবার থেকে পুনরায় পশ্চিমবঙ্গে শুরু হল গণপরিবহন ব্যবস্থা এবং আনলোকের প্রথমদিনেই ভয়ংকর দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী হল কলকাতাবাসী।

সূত্রের খবর, মেটিয়াবুরুজ-হাওড়া রুটের বাসটি বৃষ্টি ভেজা রাস্তায় রেডরুটে উঠে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং সোজা ফোর্ট উইলিয়ামের পাঁচিলে গিয়ে ধাক্কা মারে। বাসটির সামনের অংশ পাঁচিল ভেঙে ঢুকে যায়। বাসটির কাঁচের জানলা ও সিটগুলি দুমড়ে-মুচরে যায়। বাসটি পাঁচিলে ধাক্কা মারার আগে একটি বাইকে ধাক্কা মারে। সেই বাইক আরোহী বাসের নিচে ঢুকে যায়।

পুলিশ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায়। সেখানে সেই বাইক আরোহীকে বাসের নীচ থেকে বের করা যাচ্ছিল না। বাসটি সরাতে তিনটি ক্রেনের প্রয়োজন হয়। ক্রেন দিয়ে বাসটিকে সরানোর পর আরোহীকে বের করা হয়। সে তখন সংজ্ঞাহীন অবস্থায় ছিল। সূত্রের খবর তার হাঁটুতে ক্ষয় হয়েছে। তারপরই তাকে এবং বাকিদের মধ্যে কয়েকজন আহতদের তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেই আরোহীর বাইকে পুলিশের স্টিকার লাগানো ছিল। ইতিমধ্যে তার পরিচয় সমন্ধে কাজ চালানো হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে