পশ্চিমবঙ্গের যুগ্ম সচিব পরিচয়ে তৃণমূলের নেতা-মন্ত্রীদের সাথে ফলকে নাম ভুয়ো আইএএস দেবাঞ্জনের, বিতর্ক তুঙ্গে

0
41

সময় যত এগোচ্ছে কসবাকাণ্ডে ধৃত দেবাঞ্জন দেবের একের পর এক কীর্তি প্রকাশ্যে আসছে। এবার জাল টিকাকাণ্ডে ধৃত দেবাঞ্জন দেবের নাম দেখা গেল তালতলার রবীন্দ্রনাথ ঠাকুরের মূর্তির ফলকে। পশ্চিমবঙ্গের যুগ্ম সচিব পরিচয়ে তৃণমলের নেতা-মন্ত্রীদের সাথে একই ফলকে নাম দেখা গেল দেবাঞ্জনের, যাদের মধ্যে রয়েছে ফিরহাদ হাকিম, সুদীপ বন্দ্যোপাধ্যায়, নয়না বন্দ্যোপাধ্যায়, তাপস রায় ও অতীন ঘোষ। বিষয়টি সামনে আসার পর শোরগোল পড়ে যায়।

২৬ ফেব্রুয়ারি তালতলায় ৫৩ নম্বর ওয়ার্ডে শীতলামন্দিরের কাছে কবিগুরুর মূর্তির উন্মোচন অনুষ্ঠান হয়। মূর্তির আবরণ উন্মোচন করেন ফিরহাদ হাকিম আর সেখানেই মুখ্য উপদেষ্টা হিসেবে রয়েছে দেবাঞ্জন দেবের নাম। এছাড়াও এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুদীপ বন্দ্যোপাধ্যায়, নয়না বন্দ্যোপাধ্যায়, তাপস রায় ও অতীন ঘোষ। জানা গেছে, অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের সঙ্গে উপস্থিত ছিল দেবাঞ্জন। এমনকী তিনি বক্তৃতাও দিয়েছিলেন। তবে ভ্যাকসিনের প্রতারণার বিষয়টি প্রকাশ্যে আসার পরই দেবাঞ্জন দেবের নামটি কালো কালি দিয়ে মোছার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এই বিষয়টি নিয়ে রাজ্যের বিধায়ক নয়না বন্দ্যোপাধ্যায় তালতলা থানায় এফআইআর দায়ের করেছেন। তার কথায়, “ত্রিপুরা শংকর শাস্ত্রী লাইব্রেরির বাইরে যে ফলক রয়েছে, তাতে আমার নামের সঙ্গে ভুয়ো টিকাকাণ্ডে জড়িত ব্যক্তির নাম দেখে আমি অবাক হয়ে গিয়েছি। কারা ওই অনুষ্ঠানের আয়োজন ছিলেন, ওই লাইব্রেরির প্রেসিডেন্ট কে এগুলি জানা অত্যন্ত জরুরি। আমি আদৌ ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলাম না। কারা অনুমতি না নিয়ে আমার নাম ব্যবহার করল তা খতিয়ে দেখা হোক।”

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে