পাঠান এর বদলে মান্নত, শাহরুখ খান কি মান্নত বিক্রি করছেন?

0
25

এই নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। কারণ এর আগেও শাহরুখের মন্নত নিয়ে চর্চা হয়েছে। এক ব্যক্তি প্রশ্ন করেছিলেন মন্নত ভাড়া দেবেন কি না। যার উত্তরে যোগ্য জবাব দিয়েছিলেন অভিনেতা।
সেই ৯০ এর দশকে ‘দিওয়ানা’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন শাহরুখ খান। এরপর বাজিগর, বাদশা থেকে ডন, ওম শান্তি ওম এর মত একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। দুর্দান্ত অভিনয় দিয়ে নিজেকে বলিউডের কিং প্রমাণ করেছেন তিনি। তবে বিগত কয়েক বছরে শাহরুখের ছবি সেভাবে দাগ কাটতে পারেনি মানুষের মনে। একপ্রকার ফ্লপের খাতায় নাম লিখিয়েছে বেশ কিছু ছবি।
বিগত তিন বছর যাবৎ কোনো ছবিতেই দেখা মেলেনি কিং খানের। অবশ্য মাঝে দুবছর করোনা মহামারীর কারণে বলিউডের ছবির রিলিজ পিছিয়েছে। বহুপ্রতীক্ষিত পাঠান ছবির শুটিংয়ে অনেক আগেই শুরু হওয়ার কথা ছিল। কিন্তু নানা বাধা বিপত্তি কাটিয়ে পুরোদমে চলছে পাঠান ছবির শুটিং। ইতিমধ্যেই লঞ্চ হয়েছে ছবির নতুন ট্রেলার। যা ভাইরাল হয়ে পড়েছে আর শুরু হয়েছে নতুন বিতর্কের।
সোশ্যাল মিডিয়াতে বেশ কিছু পোস্টে দাবি করা হয়েছে, পাঠান ছবি যদি সুপারহিট না হয় তাহলে শাহরুখ নিজের বাড়ি মন্নত বিক্রি করে দেবেন। এমনকি নেটপাড়ায় বয়কট পাঠান ট্রেন্ডিংয়ে চলে আসে। এবার সেই সমস্ত গুজব নিয়ে শেষমেষ মুখ খুললেন খোদ শাহরুখ খান।

Advertisement

শাহরুখ তার এক ভক্তকে সোশ্যাল মিডিয়াতে উত্তর দিয়ে জানিয়েছেন, ‘মন্নত কোনো বিক্রির জিনিস নয়, মাথা নিচু করে প্রার্থনা করার জিনিস’। তাহলে বোঝাই যাচ্ছে যে বাড়ির বিক্রি কথা পুরোটাই গুজব মাত্র। আর রইল ছবির কথা, আগামী বছরেই মুক্তি পেতে চলেছে পাঠান ছবিটি। ছবিতে শাহরুখ খানের পাশাপাশি দীপিকা পাডুকোন থেকে জন আব্রাহামকে দেখা যাবে।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে