পাহাড়ের কোলে মিঠাইয়ের মাথা উচ্ছেবাবুর বাহুবন্ধনে, নতুন প্রোমোতে ‘আইলাভ‌ইউ মিঠাই’ বলল সিদ্ধার্থ

0
36

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সেরা ধারাবাহিক জিবাংলার ‘মিঠাই’ এবিষয়ে দ্বিমত নেই। যৌথ পরিবারের মিষ্টি কাহিনী আর মিঠাই-উচ্ছেবাবুর দুষ্টুমিষ্টি প্রেম সহজেই মানুষের মনে জায়গা করে নিয়েছে। যার জেরে ধারাবাহিক শুরু হ‌ওয়া ইস্তক টিআরপি লিস্টের ১ নং স্থান দখল করে রেখেছিল। এমনকি, মিঠাইয়ের বেশকিছু ফ্যানপেজও রয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

তবে টানা ৪৪ সপ্তাহ টিআরপি তালিকায় এক নম্বরে থাকার পর চলতি সপ্তাহে শীর্ষস্থান হাতছাড়া হয়েছে মিঠাইরানির। একেবারে এক ধাক্কায় পাঁচে নেমে এসেছে এই জনপ্রিয় মেগা সিরিয়াল। প্রিয় সিরিয়ালের এমন টিআরপি রেটিংয়ে স্বভাবতই মন খারাপ ছিল মিঠাই ভক্তদের। তাই প্রিয় দর্শকদের মন ভালো করতে এবার নতুন চমক দিতে চলেছে সিরিয়াল কর্তৃপক্ষ।

সামনেই ভ্যালেন্টাইনস ডে, আর এই দিনেই মিঠাইরানিকে নিজের মনের কথা জানাবে তার বর। ভক্তদের দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে প্রেম দিবসের দিনেই মিঠাইরানিকে প্রেম নিবেদন করতে চলেছে সিদ্ধার্থ। চ্যানেল কর্তৃপক্ষের তরফে প্রকাশ্যে আসা এক ঘন্টার এই বিশেষ পর্ব দেখে দারুন ‘হেপ্পি’ মিঠাইরানির ফ্যানরাও।

জানা গেছে ইতিমধ্যেই এই পর্বের শ্যুটিংয়ে উত্তরবঙ্গে রওনা দিয়েছেন সিদ্ধার্থ-মিঠাইরা। এদিনের এই নতুন প্রোমতে দেখা যাচ্ছে, চাবাগানে ঘেরা পাহাড়ের দাঁড়িয়ে মিঠাইয়ের গালে হাত রেখে সিদ্ধার্থ বলছে, ‘আই লাভ ইউ মিঠাই’। একথা শুনে কিছুতেই বিশ্বাস হচ্ছে না মিঠাইয়ের। সে বলে ওঠে, ‘আরেকবার বল প্লিজ’। এরপরেই জোরে সিদ্ধার্থ বলে উঠে, ‘আই লাভ ইউ মিঠাই’। এরপর বউকে জাপটে ধরে সে।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে