পা শূণ্যে ভাসিয়ে সিঁড়ি চড়ছে প্রতিযোগী! কী ভাবে সম্ভব? ভয়ে জড়সড় বিচারকরা

0
18

দেশের সেরা ট্যালেন্টের খোঁজে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট সিজন ৯’। ১৫ জানুয়ারি থেকে সোনি টেলিভিশনে প্রিমিয়ার হচ্ছে এই শো। প্রতিদিনই চমক দিচ্ছেন এক না এক প্রতিযোগী। দেশের বিভিন্ন প্রান্তের প্রতিযোগীরা শো’তে এসে নিজেদের প্রতিভা প্রদর্শন করছেন। সম্প্রতি চ্যানেলের তরফে একটি নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক প্রতিযোগী নিজের বাহুবলের সাহায্যে বাজিমাত করছেন মঞ্চে।

Advertisement

সচিন নামে এক প্রতিযোগী দু’হাতে দুটি ডাম্বলের সাহায্যে পা শূণ্যে ভাসিয়ে সিঁড়ি দিয়ে অনায়াসে তড়তড় করে চড়ছেন। যা দেখে রীতিমতো হতবাক শো-এর বিচারক এবং সঞ্চালকও। শেষ তিনটি সিঁড়ি ডাম্বলের সহায়তা ছেড়ে শুধুমাত্র হাতে ভর করে উপরে ওঠেন ওই প্রতিযোগী। গত ৬ ফেব্রুয়ারি টেলিকাস্ট হয়েছে এই পর্ব।

পরক্ষণেই দেখা যায়, উঁচু রডের উপর শেকলের উপর ভর করে হাত দিয়ে এপার থেকে ওপার হচ্ছে সে। নীচে আগুন জ্বলছে। যা দেখে বিচারকের আসনে শিল্পা শেট্টি তো রীতিমতো ভয় পেয়ে যান। বাদশাও হতবাক। কিরণ খের বলেই ওঠেন, ‘এ কী করছে?’ হাত জোড় করে প্রার্থনা করতে দেখা যায় তাঁকে। মনোজও এই সব দৃশ্য দেখে ভয় পেয়ে যান। তবে প্রতিযোগী কিন্তু নিজের লক্ষ্যে অবিচল। সে নিজের মতো করে ঠিক শেষ করেন।

অবশেষে ওই প্রতিযোগীকে হাত দিয়ে শূন্যের উপর ভাসানো স্থানে লাফাতে দেখে রীতিমতো ভয় পেয়ে যান বিচারকেরা। প্রতিযোগী অনায়াসেই তাঁর প্রতিভা দেখিয়ে যান। স্টান্ট শেষে করতালিতে ভেসে যায়। প্রতি শনিবার-রবিবার রাত ৮ টায় সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের পর্দায় ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’ সম্প্রচারিত হয়। ২০০৯ সালে প্রথমবার এই শো-এর সম্প্রচার শুরু হয়েছিল।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে